31 C
আবহাওয়া
৫:০২ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ২৪ ঘণ্টায় জেলায় মৃত্যু ও আক্রান্তের হার

২৪ ঘণ্টায় জেলায় মৃত্যু ও আক্রান্তের হার


বিএনএ ডেস্ক: দেশের উত্তর-দক্ষিণ পশ্চিমাঞ্চলসহ সারা দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। বুধবার (৩০ জুন) সকাল পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় ১০ জেলায় ৮৫ জনের মৃত্যু হয়েছে। জেলাগুলোর সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানা গেছে।
চট্টগ্রাম
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১০ জনের মৃত্যু হয়েছে। একই সময়ের মধ্যে করোনা রোগী শনাক্ত হয়েছে ৩৯৯ জন। আক্রান্তের হার ২৯ দশমিক ২৫।
রাজশাহী:
গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ১২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রাজশাহীর আটজন, চাঁপাইনবাবগঞ্জের দুইজন, নাটোরের একজন ও নওগাঁর একজন মারা গেছেন। ১২ জনের মধ্যে করোনা পজেটিভ হয়ে ৫ জন ও বাকি ৭ জনের মৃত্যু হয়েছে উপসর্গে।

খুলনা
গত ২৪ ঘণ্টায় খুলনার তিনটি হাসপাতলে আরো ১৩ জনের মৃত্যু হয়েছে। জেলার করোনা ডেডিকেটেড হাসপাতালে আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মারা গেছেন ২জন, সদর হাসপাতালে তিনজন এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ৮ জন মারা গেছেন। শনাক্তের হার ৪২ শতাংশ।

কুষ্টিয়া:
কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় আরও চারজনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। এ জেলায় আক্রান্তের হার শতকরা ৫০.৩৩ শতাংশ।

যশোর
যশোরে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে জেলা সদর হাসপাতালে ১২জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন শনাক্ত হয়েছে ২৮১জন। এ জেলায় শনাক্তের হার ৪১ শতাংশ।
বগুড়া
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বগুড়ায় গত ২৪ ঘণ্টায় ৮ জনের মৃত্যু হয়েছে।
ময়মনসিংহ
ময়মনসিংহ মেডিকেলে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরো ৮ জনের মৃত্যু।

সাতক্ষীরা :
গত ২৪ ঘন্টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে আরও ১০ জনের মৃত্যু হয়েছে।
চুয়াডাঙ্গা:
চুয়াডাঙ্গায় করোনা ভাইরাস ও উপসর্গ নিয়ে বুধবার (৩০ জুন) মৃত্যু হয়েছে সাতজনের।
নোয়াখালী:
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় নোয়াখালীতে আরও একজনের মৃত্যু হয়েছে। এ জেলায় নতুন আক্রান্ত হয়েছেন আরো ১৩৭ জন।
বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ