34 C
আবহাওয়া
১১:১২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মুক্তি পেলো আমির-কারিনার ‘লাল সিং চাড্ডা’ সিনেমার ট্রেইলার

মুক্তি পেলো আমির-কারিনার ‘লাল সিং চাড্ডা’ সিনেমার ট্রেইলার

মুক্তি পেলো আমির-কারিনার ‘লাল সিং চাড্ডা’ সিনেমার ট্রেইলার

বিএনএ ডেস্ক: বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সাথে জুটি বেঁধেছেন কারিনা কাপুর। এই জুটির নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’। নানা জটিলতায় পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। তবে এবার মুক্তি পেয়েছে আলোচিত এ সিনেমার ট্রেইলার।

রোববার (২৯ মে) রাতে আইপিএলের মঞ্চে মুক্তি দেয়া হয় সিনেমার ট্রেইলার।

এ সিনেমায় দেখা যাবে, আমির খান ৩০ বছর ধরে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও সংস্কৃতিক কাজে অবদান রাখছেন, তবে সবই নিজের অজ্ঞাতসারে। প্রকাশিত ট্রেইলারে তারই ঝলক দেখা গেছে।

ট্রেইলারটি মুক্তির পর দারুণ সাড়া ফেলেছে। ২৪ ঘণ্টা না পেরুতেই এর ভিউ দাঁড়িয়েছে ১ কোটি ৭১ লাখের বেশি। ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা।

‘লাল সিং চাড্ডা’ সিনেমায় আমির খান
‘লাল সিং চাড্ডা’ সিনেমায় আমির খান

নিজের চরিত্রে নিয়ে আমির খান হিন্দুস্তান টাইমসকে বলেন, ‘‘এই চরিত্রটিকে যে কেউ ভালোবাসবেন। ‘লাল সিং চড্ডা’ ভীষণ সরল, যেকোনো বিষয়কে একদম ভিন্ন দৃষ্টিভঙ্গি দিয়ে দেখে সে। এই চরিত্রটি মুহূর্তের মধ্যে অন্যের সঙ্গে সংযোগ স্থাপন করে ফেলে। চরিত্রটিতে যদি আমি খুব বাজে অভিনয় করে থাকি তাহলে বিষয়টা অন্যরকম হবে। চরিত্রটি এমনই মজবুতভাবে লেখা যে আপনি দেখামাত্রই প্রেমে পড়ে যাবেন।’

পরিচালক অদ্বৈত চন্দন নির্মাণ করেছেন ‘লাল সিং চাড্ডা’। ভারতের প্রায় ১০০টি লোকেশনে হয়েছে এই ছবির শুটিং হয়েছে। তুরস্কেও সিনেমাটির দৃশ্যধারণের কাজ হয়েছে। আমির খানের প্রযোজনা প্রতিষ্ঠানের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করছে ভায়াকম।

সবকিছু ঠিক থাকলে আগামী ১১ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

বিএনএ/ রিপন রহমান খান

Loading


শিরোনাম বিএনএ