29 C
আবহাওয়া
৮:৪৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সন্তানদের নিয়ে কুয়ায় ঝাঁপ তিন বোনের

সন্তানদের নিয়ে কুয়ায় ঝাঁপ তিন বোনের


বিএনএ, বিশ্বডেস্ক : তিন বোনেরএকই পরিবারের বিয়ে হয়েছিল। একসঙ্গেই যৌথ পরিবারে সংসার করছিলেন তারা। কিন্তু যৌতুকের চাপে কারো বেঁচে থাকা হলো না। তিনজনেই একসঙ্গে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। নিজেদের সন্তানদের নিয়েই মৃত্যুবরণ করেছেন তিন বোন। ভারতের রাজস্থানে এ ঘটনাটি ঘটেছে।

জয়পুরের চাপিয়া গ্রামের একটি পরিবারের তিন ভাইয়ের সঙ্গে ওই তিন বোনের বিয়ে হয়েছিল। অভিযোগ, তিন জনকেই নিয়মিত যৌতুকের জন্য চাপ দেওয়া হত। চলত লাগাতার অত্যাচার। শ্বশুরবাড়ির সেই অত্যাচার সইতে না পেরেই তিন বোন একসঙ্গে আত্মঘাতী হয়েছেন বলে অভিযোগ। সঙ্গে নিয়ে গেছেন তাদের সন্তানদেরও। ৪ বছরের এক শিশু এবং ২৭ দিনের এক সদ্যোজাতকে নিয়ে আত্মহত্যা করেছেন ওই তিন বোন। মৃত্যুর সময় দুজন আবার অন্তঃসত্ত্বা ছিলেন।

তিন বোনের নাম হলো কালু মিনা (২৫), মমতা মিনা (২৩), কমলেশ মিনা (২০)। সকলে মিলে তারা একটি কুয়োয় ঝাঁপ দিয়েছেন। সেখান থেকেই উদ্ধার হয়েছে তাদের মরদেহ।

তাদের বাবার বাড়ির অভিযোগ গত ২৫ মে থেকে ওই তিন বোনের আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। স্থানীয় থানায় এফআইআরও দায়ের করা হয়েছিল। কিন্তু তেমন কোনো সাহায্য পাওয়া যায়নি বলে অভিযোগ।

তিন বোন মৃত্যুর আগে কোনও সুইসাইড নোট রেখে যাননি। তবে ছোট বোন কমলেশের হোয়াটসঅ্যাপ স্টেটাসে দেওয়া ছিল, “আমরা এখন যাচ্ছি। সবাই ভাল থাক। আমাদের মৃত্যুর কারণ আমাদের শ্বশুরবাড়ির লোকজন। রোজ একটু একটু করে মরার চেয়ে একবার একেবারে মরে যাওয়া অনেক ভাল। আমরা মরতে চাইনি। শ্বশুরবাড়ির জন্যেই মরতে হচ্ছে। আমাদের এই মৃত্যুর জন্য আমাদের মা-বাবাকে কেউ যেন দায়ী না করে।”

তিন বোনের দেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের সন্তানদেরও পাওয়া গেছে নিথর অবস্থায়। তাদের স্বামী নরসিং মিনা, জগদীশ মিনা, মুকেশ মিনা এবং শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ