29 C
আবহাওয়া
৪:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে এসএসসি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে এসএসসি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর শাহজাহানপুর রেলওয়ে কলোনির একটি বাসা থেকে রবিউল ইসলাম মৃধা বিজয় (১৫) নামের এক এসএসসি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ মে) সকালের দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর উপজেলার ধুরাইল খালাসী কান্দিগ্রামের মো. লাভলু মৃধার ছেলে রবিউল ইসলাম মৃধা বিজয়। ঢাকায় শাহজাহানপুর রেলওয়ে কলোনির একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতো সে। রবিউল শাহজাহানপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জুলফিকার জানান, স্বজনদের কাছ থেকে জানা যায়, নিহত বিজয় শারীরিকভাবে দুর্বল প্রকৃতির ছিল। বাসার ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। কী কারণে আত্মহত্যা করেছে এ বিষয়ে কিছু জানাতে পারেনি স্বজনরা। তার গলায় দাগ ছিল। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের মা হালিমা বেগম বলেন, আমার ছেলে এসএসসি পরীক্ষার্থী ছিল। রাতে আমরা খাওয়া-দাওয়া শেষে ঘুমাইতে যাই। সকালে উঠে দেখতে পাই ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে ঝুলে রয়েছে। পরে পুলিশে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে। কী কারণে আমার ছেলে গলায় ফাঁস দিয়েছে তা বলতে পারি না।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ