28 C
আবহাওয়া
৩:৩৫ পূর্বাহ্ণ - মে ৩০, ২০২৩
Bnanews24.com
Home » চট্টগ্রাম কলেজ ফাউন্ডেশনের সেক্রেটারি শারুদ নিজামের পিতার ইন্তেকাল

চট্টগ্রাম কলেজ ফাউন্ডেশনের সেক্রেটারি শারুদ নিজামের পিতার ইন্তেকাল

শারুদ নিজামের পিতা আলহাজ ফকির মোহাম্মদ

চট্টগ্রাম কলেজ ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি,চট্টগ্রাম ক্যাডেট ফোরামের প্রেসিডেন্ট, চট্টগ্রাম একাডেমির পরিচালক ও পরিবেশ বিষয়ক মাসিক পত্রিকা প্রাণ প্রকৃতির সম্পাদক শারুদ নিজামের পিতা আলহাজ ফকির মোহাম্মদ(৭৮) ইন্তেকাল করেছেন(ইন্নালি…..রাজিউন)। মৃত্যুকালে তিনি ৪ ভাই,৩বোন, স্ত্রী, ৪ছেলে ও একমেয়ে, নাতি নাতনী রেখে গেছেন।

প্রবীণ ব্যবসায়ি আলহাজ ফকির মোহাম্মদ জীবদ্দশায় চট্টগ্রাম বিপনী বিতান কল্যাণ সমিতির কর্মকর্তা, নিজ বাড়ি সংলগ্ন বায়তুল আখপা জামে মসজিদের প্রতিষ্ঠাতা ও মোতোয়াল্লী ছিলেন।

আজ সোমবার(৩০মে) বাদ মাগরিব নাজির পাড়া রোড, বায়তুল আখফা জামে মসজিদে এবং বাদ এশা পশ্চিম ফরিদের পাড়া জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন মরহুমের বড় ছেলে শারুদ নিজাম।

শোক প্রকাশ : 

বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ) এর সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার এক বিবৃতিতে চট্টগ্রাম একাডেমির পরিচালক, পরিবেশ বিষয়ক মাসিক পত্রিকা প্রাণ প্রকৃতির সম্পাদক শারুদ নিজামের পিতা আলহাজ ফকির মোহাম্মদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

বিএনএনিউজ২৪,জিএন

 

Total Viewed and Shared : 115 


শিরোনাম বিএনএ