29 C
আবহাওয়া
৬:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » খুনি মোশতাকের মন্ত্রীসভা ছিল একটা আইওয়াশ-যুবলীগ চেয়ারম্যান

খুনি মোশতাকের মন্ত্রীসভা ছিল একটা আইওয়াশ-যুবলীগ চেয়ারম্যান

যুবলীগ চেয়ারম্যান

চট্টগ্রাম মহানগর যুবলীগের বহুল প্রতীক্ষিত ত্রি–বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ বলেন, ৭৫ এর ১৫ আগস্টের পর খুনি মোশতাকের মন্ত্রীসভা ছিল একটা আইওয়াশ।

যুবলীগের সম্মেলন
যুবলীগের সম্মেলন

চট্টগ্রাম মহানগর যুবলীগের সম্মেলন সোমবার(৩০মে) সকালে নগরীর একটি কমিউনিটি সেন্টারে শুরু হয়।

সম্মেলনে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগের কর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন, যে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করা হয়েছে, তার অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে,তার কোন বিকল্প যুবলীগ মেনে নেবে না। ১৯৭১ সালে জাতিরজনক বঙ্গবন্ধু স্বাধীনতা এনে দিয়েছিলেন যা আমাদের শ্রেষ্ঠ অর্জন। তারই কন্যা শেখ হাসিনার হাত ধরে ২০৪১সালে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। জননেত্রী শেখ হাসিনার এমন কোন প্রতিশ্রুতি নেই যেটা পূরণ করেন নি।

অধ্যাপক শেখ ফজলে শামস পরশ বিরোধীদলের নির্বাচনকালীন তত্বাবধায়ক সরকারের দাবি প্রসঙ্গে বলেন, একটি নির্বাচিত গণতান্ত্রিক সরকার,অগণতান্ত্রিক,অসাংবিধানিক,অরাজনৈতিক সরকারের হাতে কেন ক্ষমতা তুলে দেবে ? তিনি খন্দকার মোশতাক, জিয়া, এরশাদের ক্ষমতা দখলের ইতিহাস টেনে বলেন, বর্তমান প্রজন্ম আপনাদের আর বিশ্বাস করে না।

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান কোন জাতীয় সংকটে বিরোধী দলের জনগণের পাশে না থাকার সমালোচনা করে বলেন, নির্বাচন কাছে আসলে কেবল সরকার উৎখাত ও ক্ষমতা দখলের ষড়যন্ত্র করেন। এ সব অপরাজনীতি তিনি বন্ধ করার আহবান জানান।

যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ পরশ যুবলীগের কর্মীদের জনগণের জন্য সেবামূলক কার্যক্রম বৃদ্ধি, অপরাধমূলক কার্যক্রমে জড়িত না থাকা, নিজেদের মধ্যে গ্রুপিং না করা এবং সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আননয়নে কাজ করার আহবান জানান।

এর আগের নিউজ :চট্টগ্রাম মহানগর যুবলীগের সম্মেলন আজ

বিএনএনিউজ২৪,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ