35 C
আবহাওয়া
১:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » কলেজছাত্রী ধর্ষণচেষ্টা: পুলিশ কর্মকর্তা কারাগারে

কলেজছাত্রী ধর্ষণচেষ্টা: পুলিশ কর্মকর্তা কারাগারে

কলেজছাত্রী ধর্ষণচেষ্টা পুলিশ কর্মকর্তা কারাগারে

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরের এক কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার সাবেক পরিদর্শক (বরখাস্ত) মিজানুর রহমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার (৩০ এপ্রিল) চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক ফেরদৌস আরা এ আদেশ দেন।

ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী কফিল উদ্দিন বলেন, এক কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলাটি আজ যুক্তিতর্ক শুনানির জন্য দিন ধার্য ছিল। মামলার আসামি পুলিশের পরিদর্শক (বরখাস্ত) মিজানুর রহমানের জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছেন আদালত। এই মামলায় ১১ জনের সাক্ষ্যগ্রহণ করেছেন আদালত। আগামী ১০ মে রায়ের জন্য ধার্য রয়েছে।

এর আগে ২০১১ সালের ১২ জুলাই চট্টগ্রাম নগরের একটি বেসরকারি কলেজের ছাত্রী ও তার এক ছেলেবন্ধু ফয়’স লেকে বেড়াতে গেলে পুলিশ পরিদর্শক মিজান তাদের জোর করে গাড়িতে তুলে নগরের চকবাজার এলাকায় ‘আল আকাবা’ হোটেলে নিয়ে যায়।

অভিযোগ রয়েছে, রাতে দুজনকে দুটি কক্ষে আটকে রেখে ছাত্রীটিকে ধর্ষণের চেষ্টা চালায় মিজান। এ সময় ওই ছাত্রী হোটেল কক্ষের শৌচাগারে আশ্রয় নেয় এবং কাঁচ দিয়ে নিজের হাত কেটে অজ্ঞান হয়ে পড়ে।

এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে নগরের পাঁচলাইশ থানায় একটি মামলা করেন। ঘটনার সময় মিজান চট্টগ্রামে একটি মামলায় সাক্ষ্য দিতে পাঁচ দিনের ছুটিতে এসেছিলেন। ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানায় দায়িত্ব পালনের আগে মিজান নগরের পাঁচলাইশ থানায় কর্মরত ছিলেন। পরে মিজানুরকে সাময়িক বরখাস্ত করা হয়।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ