34 C
আবহাওয়া
১২:০০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নরসিংদীতে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

নরসিংদীতে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

নরসিংদীতে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

বিএনএ নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৮ জন।

রোববার (৩০ জানুয়ারি) দুপুরে উপজেলার মির্জারচর ইউনিয়নের মির্জারচর গ্রামে এই ঘটনা ঘটে। নিহতের নাম রুবেল মিয়া (২৭)। তিনি মির্জারচর গ্রামের বাসিন্দা ছিলেন।

স্থানীয়রা জানিয়েছেন, বাঁশগাড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন ও সাবেক চেয়ারম্যান আশরাফুল হক এই দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিনের বিরোধ ছিল। এর সূত্রে, গত ২ মাস ধরে আশরাফুল হকের সমর্থকরা এলাকার বাইরে অবস্থান করছিল। রোববার সকালে আশরাফুল হকের সমর্থকরা এলাকায় প্রবেশ করতে চায় এবং এটিকে কেন্দ্র করে জাকির গ্রুপ বাধা দেয়। একপর্যায়ে তারা পিছু হটে পার্শ্ববর্তী ইউনিয়ন মির্জারচরে পালিয়ে যায়। সেখানে গেলে আশরাফুল হকের সমর্থকরা সেখানকার স্থানীয় লোকজন নিয়ে হামলা চালায়। দেশীয় অস্ত্র ও টেটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষ। এতে রুবেল মিয়া নামে ওই যুবকের মৃত্যু এবং আটজন আহত হয়।

নিহত রুবেল কার সমর্থক এবং কোন অস্ত্রের আঘাতে মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি। আহতদের নরসিংদী সদর হাসপাতালসহ বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আতাউর রহমান বলেন, একজন নিহত হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। আরও সাত থেকে আটজন আহত হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন আছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ