25 C
আবহাওয়া
১১:২৯ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » নতুনভাবে আসছেন মিম

নতুনভাবে আসছেন মিম


বিনোদন প্রতিবেদক : মারিয়া মিম এ সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। পরিশ্রম ও মেধার সমন্বয় থাকলে যে সফলতা লাভ করা যায় তার দৃষ্টান্ত তিনি। মেধা, পরিশ্রম, ইচ্ছাশক্তি ও সৌন্দর্য দিয়ে তিনি এগিয়ে যাচ্ছেন নিজের লক্ষ্যে। বাংলাদেশি বংশোদ্ভ‚ত স্পেনের নাগরিক মডেল-অভিনেত্রী মিম বেশকিছু বিজ্ঞাপনের মডেল এবং ধারাবাহিক ও খণ্ড নাটকেও অভিনয় করেছেন। তিনি ছোট থেকেই মিডিয়াতে কাজ করার স্বপ্ন নিয়ে বড় হয়েছেন স্পেনে।

সেখানে র‌্যাম্প মডেল হিসেবে কাজ করেছেন। মারিয়া মিমের ক্যারিয়ার বেশি দিনের না হলেও এরইমধ্যে বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করে সাড়া ফেলেছেন তিনি। তারই ধারাবাহিকতায় আগামী ভালোবাসা দিবসে ‘গোলাপী’ হয়ে হাজির হচ্ছেন তিনি। এটি একটি মিউজিক ভিডিও। সম্প্রতি ‘ইভান এন্ড মিম কোলাবরেশন’-এর ব্যানারে সাভারে অবস্থিত নবনির্মিত ফিল্ম ভ্যালিতে এটির শুটিং শেষ হয়েছে।

এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ইভান মনোয়ার। এর সিনেমাটোগ্রাফিতে ছিলেন বিশ্বজিৎ দত্ত। ড্যান্স কোরিওগ্রাফার ফ্লাই ফারুকের কোরিওগ্রাফিতে চমৎকার একটি গানের পারফর্ম করেছে সবাই। মিউজিক ভিডিওতে মিমের বিপরীতে মডেল হিসেবে রয়েছেন সজল। মিম সজল এর এটাই জুটি হয়ে প্রথম কাজ। তাই অন স্ক্রিন কেমিস্ট্রিটা ছিল ধামাকাদ্বার।

নির্মাতা ইভান মনোয়ার বলেন, ‘এটি মূলত ফাংকি টাইপের গান। ড্যান্স কোরিওগ্রাফার ফ্লাই ফারুকের কোরিওগ্রাফিতে অসম্ভব চমৎকার একটি গানে পারফর্ম করেছে সবাই। গানের ধরন, নির্মাণ, আর্টিস্ট ও লোকেশন মিলিয়ে আশা করছি চমৎকার কিছু উপহার দিতে পারব।’

মারিয়া মিম বলেন, ‘এই মিউজিক ভিডিওটি আমার ক্যারিয়ারের একটি টার্নিং পয়েন্ট। দর্শক এখানে নতুনভাবে দেখতে পাবেন আমাকে। মিউজিক ভিডিওটির আয়োজন ভালো ছিল। কাজও বেশ চমৎকার হয়েছে। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।’

জানা গেছে, বর্তমানে মিউজিক ভিডিওটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আসছে ভালোবাসা দিবসে এটি এসভিএফ মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়ার সম্ভাবনা রয়েছে ।

Loading


শিরোনাম বিএনএ