27 C
আবহাওয়া
৫:৫৪ অপরাহ্ণ - মে ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে জনসভায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

বরিশালে জনসভায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

বরিশালে জনসভায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

বিএনএ, বরিশাল: বরিশালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত ও অন্তত ২৫ জন আহত হয়েছেন। শুক্রবার (২৯ ডিসেম্বর) নগরীর বঙ্গবন্ধু উদ্যানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী পঙ্কজ নাথের সমর্থকদের সঙ্গে মেহেন্দীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. শাম্মী আহমেদের সমর্থকদের এ সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। এর মধ্যে হাসপাতালে নেওয়ার পর সিরাজ সিকদার নামে একজনকে মৃত ঘোষণা করা হয়। এদের মধ্যে ১৩ জনকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সিরাজ সিকদার হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি বলে জানা গেছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিছুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে সিরাজ সিকদার ঠিক কি কারণে মারা গেছেন তা নিশ্চিত করতে তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে। বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কবিরউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কামরুজ্জামান তুহিন জানান, সিরাজ সিকদারকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। ময়নাতদন্ত ছাড়া এ ব্যাপারে বিস্তারিত কিছু বলা সম্ভব নয়।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ