30 C
আবহাওয়া
১:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » কমিউনিটি পুলিশিং ডে, আইজিপি সম্মাননা পেলেন বদরুদ্দোজা ভূঁইয়া তারেক

কমিউনিটি পুলিশিং ডে, আইজিপি সম্মাননা পেলেন বদরুদ্দোজা ভূঁইয়া তারেক

কমিউনিটি পুলিশিং ডে, আইজিপি সম্মাননা পেলেন বদরুদ্দোজা ভূঁইয়া তারেক

বিএনএ, ফেনীঃপুলিশিং ডে ২০২২ উপলক্ষে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে আইজিপি সম্মাননা পেয়েছেন ফেনীর ছাগলনাইয়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব ও সমাজসেবক মোঃ বদরুদ্দোজা ভূঁইয়া তারেক । কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের স্বীকৃতি স্বরূপ বদরুদ্দোজা ভূঁইয়া তারেককে সম্মাননা প্রদান করা হয়।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম (বার) পিপিএম এর পক্ষে ফেনী জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে তাকে এ সম্মাননা দেয়া হয়।

শনিবার (২৯ অক্টোবর)জেলা পুলিশ লাইন্সের ডিলশেড এ ফেনী জেলা পুলিশের উদ্যোগে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার জাকির হাসান এ সম্মাননা বদরুদ্দোজা ভূঁইয়া তারেকের হাতে তুলে দেন।

কমিউনিটি পুলিশিং ফেনী জেলা কমিটির সভাপতি ও ফেনী পৌরসভার সাবেক মেয়র হাজী আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) দীন মোহাম্মদ, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী । আলোচনা সভায় ফেনী জেলা পুলিশের অফিসার ও ফোর্স, কমিউনিটি পুলিশিং সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।এছাড়াও ছাগলনাইয়া থানার এসআই (নিরস্ত্র) মোহাম্মদ মনিরুল ইসলাম ফেনী জেলার শ্রেষ্ঠ সিপিও নির্বাচিত হওয়ায় তার হাতেও পুরস্কার তুলে দেন পুলিশ সুপার জাকির হাসান।

ব্যবসায়ী নেতা বদরুদ্দোজা ভূঁইয়া তারেক জানান, এ প্রাপ্তি কমিউনিটি পুলিশিংয়ের সাথে নিজের সম্পৃক্ততা আরও বাড়াতে আগামীতে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

তাঁর এ প্রাপ্তিতে সকলকে অভিনন্দন জানিয়ে তিনি পুলিশ মহাপরিদর্শক ও পুলিশ সুপার ফেনী এবং ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলামসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।
বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ