27 C
আবহাওয়া
৮:১৪ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ২৪ বছর বয়সে ২২ সন্তানের মা !

২৪ বছর বয়সে ২২ সন্তানের মা !

২৪ বছর বয়সে ২২ সন্তানের মা

বিএনএ ডেস্ক:মাত্র ২৪ বছর বয়স তার। এর মধ্যে ২২ সন্তানের জননী হয়ে আলোচনায় এসেছেন ক্রিস্টিনা অজতুর্ক নামে রাশিয়ার এক তরুণী।
সম্প্রতি সারোগেসির মাধ্যমে একসঙ্গে ২১ সন্তানের মা হন রাশিয়ান এ তরুণী।সবমিলিয়ে তিনি এখন ২২ সন্তানের জননী। ক্রিস্টিনা ও তার স্বামী গালিপ অজতুর্ক দুজনেই বড় পরিবার ভালোবাসেন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর, ১ লাখ ৪২ হাজার পাউন্ড খরচ করে গত বছরের মার্চ থেকে চলতি বছরের জুলাইয়ের মধ্যে তারা এসব সন্তানের বাবা-মা হয়েছেন।

এসব সন্তানকে দেখাশুনা করার জন্য ১৬ আয়াকে রাখা হয়েছে। বছরে তাদের বেতন দেন ৬৭ হাজার ৭০০ পাউন্ড। এ ১৬ জনের জন্য আলাদা কক্ষ আছে। প্রতিটি সন্তানের পোশাক রাখার ওয়ার্ডড্রোব আলাদা।

৫৭ বছর বয়সী ধনকুবের গৈলপের অবশ্য আগের সম্পর্কে ৯ ছেলেমেয়ে রয়েছে। সবাই তুরস্কে তার ব্যবসা দেখাশুনা করে। ৯ সন্তানের মধ্যে বড় জনের বয়স ৩৪। অন্যদিকে, ক্রিস্টিনার আগের সম্পর্কে ভিক্টোরিয়া নামের একটি সন্তান আছে। জর্জিয়ায় বেড়াতে গিয়ে ক্রিস্টিনার সঙ্গে ধনকুবের গালিপের দেখা হয়।

মস্কোর বাসিন্দা ক্রিস্টিনা জানান, তিনি ১০৫ সন্তানের মা হতে চেয়েছিলেন। এখন ২২ জনের মা হয়েছেন। তার স্বামীও পরিবার বড় করতে চেয়েছেন।
বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ