32 C
আবহাওয়া
৯:৫৬ অপরাহ্ণ - জুলাই ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নালায় পড়ে নিহত সাদিয়ার বাসায় সুজন

নালায় পড়ে নিহত সাদিয়ার বাসায় সুজন

নালায় পড়ে নিহত সাদিয়ার বাসায় সুজন

বিএনএ, চট্টগ্রাম : নালায় পড়ে নিহত ছাত্রী সেহেরীন মাহবুব সাদিয়ার বাসায় গেলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন।বুধবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় সাদিয়ার বাসায় যাওয়ার পর  এ সময়  স্বজনরা তাকে দেখে কান্নায় ভেঙে পড়েন। এ সময় খোরশেদ আলম সুজন বলেন, কার দায় সেটা না খুঁজে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। সাদিয়ার মতো সন্তান যেকোন পিতা-মাতার জন্য একটি স্বপ্নের বীজের মতো। কিন্তু সে স্বপ্ন ধূলিস্যাৎ হয়ে গেছে নিদারুণ গাফিলতি এবং কর্তব্য অবহেলায়। একটি রাষ্ট্রে একজন শিক্ষার্থী হাঁটতে গিয়ে নালায় পড়ে তলিয়ে যাবে যা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়।

এ সময় সুজন বলেন, এভাবে একের পর এক মৃত্যু হলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের উদাসীনতা আমাদের ব্যথিত করে। জনগন কোনো অবস্থাতেই কার দায় সেটা দেখতে চায় না। জনগণের প্রত্যাশা নিরাপদে হাঁটাচলার স্বস্তিকর পরিবেশ।

এ ছাড়া মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ড যাতে প্রশ্নবিদ্ধ না হয় সেজন্য সিটি করপোরেশন, সিডিএ, পুলিশ প্রশাসন, ওয়াসাসহ সব সেবা সংস্থাকে এক টেবিলে বসে এসব সমস্যার ত্বড়িৎ সমাধান করার জন্য বিনয়ের সঙ্গে অনুরোধ জানান সুজন। পরে তিনি সাদিয়ার  কবর জিয়ারত করেন এবং তার  রুহের মাগফিরাত কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক লায়ন মো. হোসেন, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজি মো. ইলিয়াছ, হালিশহর থানা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক রেজাউল করিম কায়সার, বখতিয়ার মিয়া, মঞ্জুর আলম, হাজি মো. আবু তাহের, আমিনুল ইসলাম আমিন, সংগঠনের সদস্যসচিব হাজি মো. হোসেন, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা নুরুল কবির, মো. জালাল মিয়া, রেজাউল করিম ইরান, সমীর মহাজন লিটন, নগর ছাত্রলীগের সভাপতি এম ইমরান আহমেদ ইমু, সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, যুগ্ম-সাধারণ সম্পাদক রনি মির্জা, ওমর ফারুক, শাহনেওয়াজ আশরাফী, ইঞ্জিনিয়ার মিঠু চৌধুরী, আব্দুর রহিম জিসান, তৌহিদুল ইসলাম, মহিউল আলম, মো. বেলাল, মো. কামরুল. ফয়সাল বাদশা, ফয়সাল ওয়াসি প্রমুখ।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ