38 C
আবহাওয়া
৫:০২ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » সুযোগ পেয়েও ব্যাটে ঝড় তুলতে পারেনি তামিম

সুযোগ পেয়েও ব্যাটে ঝড় তুলতে পারেনি তামিম

সুযোগ পেয়েও ব্যাটে ঝড় তুলতে পারেনি তামিম

বিএনএ,স্পোর্টসডেস্ক: এভারেস্ট প্রিমিয়ার লিগে প্রাকৃতিক কারণে প্রথম দুই ম্যাচ পন্ড হয় তামিমের দল ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্সের। তৃতীয় ম্যাচ বিরাটনগর ওয়ারিয়র্সের বিপক্ষে মাঠে নামে তার দল। প্রথম দুই ম্যাচে ব্যাট করার সুযোগ না পেলও তৃতীয় ম্যাচে সুযোগ পেয়েও বড় ইনিংস খেলতে পারেননি ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।

বুধবার(২৯ সেপ্টেম্বর) কীর্তিপুর ত্রিভুবন ইউনিভার্সিটি ইন্টারন্যাশন্যাল ক্রিকেট গ্রাউন্ড মাঠে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ভাইরাহাওয়া গ্লাডিয়েটরস। টসে হেরে ব্যাটিংয়ে নামা বিরাটনগর ওয়ারিয়র্সকে ৮৯ রানে অলআউট করে দেয় ভাইরাহাওয়া গ্লাডিয়েটরস। জবাবে ১৫ ওভার ৩ বলে ৪ উইকেট হারিয়ে জয়লাভ করে তারা।

৯০ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকে আক্রমণাত্ব খেলতে থাকে দুই ওপনোর তামিম ও প্রদীপ আইরি। ৪ ওভার ৩ বলে দলীয় রান ২৭ করে তারা।ওই ওভারের চতুর্থ বলে কারানের বলে সিকান্দার রাজাকে ক্যাচ দিয়ে আউট হয় প্রদীপ। ভাঙ্গে ২৭ রানের উদ্বোধনী জুটি। আউট হবার আগে ২৩ বলে ৩ চারে ২২ রান করেন এই ওপেনার।

এরপর তামিমের সঙ্গী হয় উপুল থারাঙ্গা। প্রদীপের বিদায়ের পর আরও কিছু সময় উইকেটে ছিলেন তামিম। লঙ্কান ব্যাটার উপুল থারাঙ্গার সাথে জুটি গড়ার চেষ্টা গড়েন তিনি। তবে ব্যাট হাতে সফল হতে পারেননি তিনি।

দলীয় ৫৩ রানে ফিরে যান তামিম ইকবাল। এ সময় তার ব্যক্তিগত সংগ্রহ ছিল ১৩ বলে ১২ রান। রমনরেশ গিরির বলে সুমিত মাহারজনের হাতে ক্যাচ দিয়ে ফেরেন তিনি।

তামিমের বিদায়ের রয়ে সয়ে খেলতে থাকে থারাঙ্গা। দলীয় ৬৯ রানের মাথায় রোহিত পাউডেল ১২ রানে রমনরেশ গিরির  ও আরিফ শেখ শূন্য রানে রেগমির শিকার হলে চাপে পড়ে ভাইরাহাওয়া গ্লাডিয়েটরস। কিন্তু ছন্দে থাকা উপুল থারাঙ্গা ভাইরাহাওয়া অধিনায়ক শারদ ভেসাওকারকে ২৩ রানের জুটি করে নিয়ে ২৭ বল বাকী থাকতে জয় নিশ্চিত করে।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্সের ধাামিকা প্র্রসাদ ও আরিফের অসাধারণ বোলিং তান্ডবে ১৭ ওভার ৪ বলে ৮৯ রানে গুটিয়ে যায় বিরাটনগর ওয়ারিয়র্স।

সংক্ষিপ্ত স্কোর

বিরাটনগর ওয়ারিয়র্স – ৮৯/১০ (ওভার ১৭.৪) (মুনাবিরা ২৫, মহরজান ১১, আসিফ ১১, অনিল ১১, ধামিকা ৩/৬, আরিফ ৩/২৩)

ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্স – ৬৫/২ (ওভার ১০.৪) (প্রদীপ ২২, তামিম ১২, থারাঙ্গা ৩৪*, গিরি ২/৩০, বসন্ত রেগমি ১/৬)

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ