34 C
আবহাওয়া
১১:৩৯ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » আগামি নির্বাচনেও জয়ী হবে আওয়ামী লীগ : ওবায়দুল কাদের

আগামি নির্বাচনেও জয়ী হবে আওয়ামী লীগ : ওবায়দুল কাদের

আগামি নির্বাচনেও জয়ী হবে আওয়ামী লীগ : ওবায়দুল কাদের

বিএনএ ঢাকা: শেখ হাসিনার সততা ও দেশপ্রেমের কারণে আগামি নির্বাচনে আওয়ামী লীগ আবারও জয়ী হবে বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দেশের উন্নয়ন অগ্রযাত্রায় সততা ও সাহসিকতাই শেখ হাসিনার ম্যাজিক বলে জানান তিনি।

বুধবার (২৯ সেপ্টেম্বর) জাতীয় জাদুঘরে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আলোচনা সভায় ওবায়দুল কাদের আরও বলেন, টেমস নদীর পাড় থেকে আসা বার্তায় দেশে আন্দোলনের হাকডাক দিচ্ছেন বিএনপির মহাসচিব। দলটির ভাঙ্গাহাট আর জমবে না। আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। বিএনপি’র আন্দোলনের মরা গাঙে জোয়ার আসেনি ভবিষ্যতেও আসবে না।

তিনি বলেন, জিয়াউর রহমান স্বাধীনতার চেতনাকে নির্বাসনে পাঠিয়েছিলেন। শেখ হাসিনা দেশে ফিরে এসেছিলেন বলেই অবরুদ্ধ গণতন্ত্র মুক্তি পেয়েছে। তিনি ফিরেছেন বলেই যুদ্ধাপরাধী, বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, দেশের রাজনীতিতে আজ মেধাবী মানুষের অভাব। ভালো এবং সৎ মানুষ এগিয়ে না আসলে রাজনীতি ক্ষতিগ্রস্ত হবে। দেশের রাজনীতি অসৎদের হাতে চলে যাবে। রাজনীতি থেকে অপকর্মকারী ও দুর্নীতিবাজদের না বলতে হবে। তাই মেধাবী, সৎ ও চরিত্রবান সুনাগরিকদের রাজনীতিতে আসার আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে জাতীয় জাদুঘরে এই আলোচনা সভার আয়োজন করা হয়েছিল। শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের চেয়ারম্যান রকিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের মহাসচিব কে এম শহীদউল্যা, উপদেষ্টা তরফদার মো. রুহুল আমিন ও  সিরাজুল ইসলাম মোল্লা।

বিএনএনিউজ/সাহিদুল,আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ