32 C
আবহাওয়া
১১:৫৮ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ধামাকার সিওওসহ গ্রেফতার ৩

ধামাকার সিওওসহ গ্রেফতার ৩

ধামাকা

বিএনএ, ঢাকা : প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ধামাকা শপিং ডটকমের সিওও সিরাজুল ইসলাম রানাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গাজীপুরের টঙ্গী পশ্চিম থানায় গ্রাহকের দায়েরকৃত মামলায় মঙ্গলবার রাতে বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি বলেন, গাজীপুরের টঙ্গী পশ্চিম থানায় গ্রাহকেরা মামলা করেন। সেই মামলায় ধামাকা শপিংয়ের সিওও সিরাজুল ইসলাম রানাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

গত ২৬ সেপ্টেম্বর ১১ লাখ টাকার প্রতারণার অভিযোগে ধামাকা শপিং ডটকমের চেয়ারম্যান ও পরিচালকসহ ১১ জনের বিরুদ্ধে টঙ্গি পশ্চিম থানায় মামলা করেন শামীম খান নামের একজন ব্যবসায়ী।

মামলায় তিনি অভিযোগ করেন, ৪৫ দিনের মধ্যে পণ্য সরবরাহ করা হবে, এমন প্রতিশ্রুতিতে তিনি ১১ লাখ ৫৫ হাজার টাকার পণ্যের অর্ডার দিয়েছিলেন। এরপর তাকে টাকা ফেরতের চেক দেয়া হলেও একাউন্টে কোন টাকা ছিল না। পরবর্তীতে তিনি অফিসে গিয়ে সেটি বন্ধ দেখতে পান।

বিএনএনিউজ/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ