26 C
আবহাওয়া
৯:৩০ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » শনিবার কোনও দলের কর্মসূচি পালনে অনুমতি নেই: ডিএমপি কমিশনার

শনিবার কোনও দলের কর্মসূচি পালনে অনুমতি নেই: ডিএমপি কমিশনার

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৪৬

বিএনএ, ঢাকা : ঢাকার কোনো প্রবেশমুখে শনিবার কোনো দলকে অবস্থান কর্মসূচি পালন করতে দেয়া হবে না বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক। শুক্রবার রাতে তিনি একথা বলেন।

দেশের প্রধান দুই দল আওয়ামী লীগ ও বিএনপিসহ কোনও দলের পক্ষ থেকে শনিবার ডাকা কর্মসূচি পালনে অনুমতি দেওয়া হয়নি বলে জানান তিনি।

ডিমপি কমিশনার জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি যেন না হয় এবং গোয়েন্দা প্রতিবেদন ও জনদুর্ভোগের বিষয় বিবেচনায় শনিবার ডাকা কোনও দলের কর্মসূচি পালনে অনুমতি দেওয়া হয়নি।

তিনি আরো বলেন, যদি কেউ মানববন্ধন করতে চায় সেটিও করতে দেওয়া হবে না। কেননা মানববন্ধন থেকে তারা ধীরে ধীরে অবস্থান কর্মসূচির দিকেও যেতে পারে।

এর আগে রাজধানীর প্রবেশমুখে পাল্টাপাল্টি অবস্থান কর্মসূচির ঘোষণা দেয় আওয়ামী লীগ ও বিএনপি। শুক্রবার নয়াপল্টনে অনুষ্ঠিত মহাসমাবেশ থেকে রাজধানীর সব প্রবেশমুখে অবস্থান কর্মসূচির ডাক দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

অপরদিকে, রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আয়োজিত শান্তি সমাবেশের পর ঢাকার সব প্রবেশমুখে অবস্থান কর্মসূচির ডাক দেয় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ ও যুবলীগ।

 

বিএনএনিউজ/এইচ.এম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ