38 C
আবহাওয়া
৩:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ২৪ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

২৪ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

২৪ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

বিএনএ, ফেনী: ফেনীর পরশুরাম উপজেলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে ২৪ বছর পর পুলিশ গ্রেপ্তার করেছে। শনিবার (২৯ এপ্রিল) ভোরে গাজীপুর থেকে তাকে গ্রেপ্তার করে পরশুরাম থানা পুলিশের একটি দল।

গ্রেপ্তার আসামির নাম মোহাম্মদ ইব্রাহিম ওরফে মুন্সি মিয়া (৫৯)। তিনি পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের উত্তর কাউতলী গ্রামের বাসিন্দা।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, ১৯৯৭ সালের ২৩ জুন রাতে স্ত্রী আনোয়ারা বেগমকে ঘরের মধ্যে গলা কেটে হত্যা করেন মোহাম্মদ ইব্রাহিম। এ ঘটনায় আনোয়ারার চাচা পরশুরাম মডেল থানায় একটি হত্যা মামলা করেন। পুলিশ তখন ইব্রাহিমকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। পরে তিনি উচ্চ আদালতের আদেশে জামিনে ছাড়া পেয়ে আবার পলাতক হয়ে যান।

তার অনুপস্থিতিতে ১৯৯৯ সালের ২ নভেম্বর তৎকালীন ফেনী জেলা ও দায়রা জজ আদালত তাঁকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ২ বছর বিনাশ্রম কারাদণ্ড দেন।

পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, পলাতক আসামি মোহাম্মদ ইব্রাহিম গ্রেপ্তার এড়াতে বিভিন্ন সময় স্থান পরিবর্তন করে আত্মগোপনে থাকতেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। আজ ভোরে গ্রেপ্তারের পর দুপুরে তাকে ফেনীর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন,বিএম

Loading


শিরোনাম বিএনএ