33 C
আবহাওয়া
৭:৪২ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে মাদক প্রতিরোধমূলক পরামর্শ সভা

টেকনাফে মাদক প্রতিরোধমূলক পরামর্শ সভা

টেকনাফে মাদক প্রতিরোধমূলক পরামর্শ সভা

বিএনএ, কক্সবাজার: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের উদ্যোগে এবং প্যানেল মেয়র মুজিবুর রহমানের ব্যবস্থাপনায় মৎস্যজীবী জেলেদের নিয়ে শুক্রবার (২৮ এপ্রিল) বাদ জুমা মাদক প্রতিরোধমূলক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় মাদকের অপূরণীয় ক্ষতি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন টেকনাফ বিশেষ জোনের সহকারি উপ পরিদর্শক আমজাদ হোসেন, উপ পরিদর্শক গোপাল কৃষ্ণ দাস, ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও টেকনাফ প্যানেল মেয়র মুজিবুর রহমান এবং পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ।

জেলেদের মধ্য থেকেও মায়ানমার থেকে আসা ইয়াবা এবং আইস প্রতিরোধে রোহিঙ্গা জনগোষ্ঠীকে ক্যাম্পের বাইরে বের হতে না দেয়ার কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানানো হয়।

পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ জানান, মায়ানমার থেকে ইয়াবা এবং আইস নাফ নদী এবং সাগরপথেই আমাদের দেশে প্রবেশ করে। জেলেরা তথ্য দিয়ে সহযোগিতা করতে পারলে এ প্রকার মাদক প্রতিরোধ অনেকখানি সহজতর হয়ে যাবে। সেজন্যই জেলেদের সঙ্গে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক সামসুল আলম, বোট মালিক সমিতি সাধারণ সম্পাদক আবুল কালাম প্রমুখ।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ