27 C
আবহাওয়া
৬:৪৩ পূর্বাহ্ণ - জুন ২৩, ২০২৪
Bnanews24.com
Home » চবি সোহরাওয়ার্দী হল ক্যাফেটেরিয়ায় ছাত্রলীগের তালা

চবি সোহরাওয়ার্দী হল ক্যাফেটেরিয়ায় ছাত্রলীগের তালা

চবি সোহরাওয়ার্দী হল ক্যাফেটেরিয়ায় ছাত্রলীগের তালা

বিএনএ, চবিঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) সোহরাওয়ার্দী হল ক্যাফেটেরিয়ায় বাসি, পচা ও অস্বাস্থ্য পরিবেশে খাবার তৈরি ও পরিবেশনের অভিযোগে তালা দিয়েছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। রোববার (২৯ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে খাবার খেতে গিয়ে নোংরা পরিবেশন দেখে খাবার তৈরি স্থানে যান ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। সেখানে যাওয়ার পর অস্বাস্থ্যকর পরিবেশ ও খাবার সংরক্ষণ দেখে ক্যাফেটেরিয়ায় তালা লাগিয়ে দেয়।

এসময় দেখা যায়, কয়েকদিনের বাসি,পচা দুর্গন্ধযুক্ত বাসি ডাল কাঁচা মাছ মাংসের সাথে খোলা অবস্থায় ফ্রিজিং করে রাখা হয়েছে। তাছাড়া খাবার পরিবেশনের বাসনও অপরিচ্ছন্ন অবস্থায় এদিক সেদিক পড়ে আছে।
চবি সোহরাওয়ার্দী হল ক্যাফেটেরিয়ায় ছাত্রলীগের তালা

ক্যাফেটেরিয়ায় তালা দেওয়ার সাথে জড়িত শাখা ছাত্রলীগের উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আফ্রিদি রহমান মিঠু বলেন, অনেকদিন ধরে সোহরাওয়ার্দী হল ক্যাফেটেরিয়া সকলকে পঁচা, বাসি, ময়লা ও মশা-মাছি যুক্ত খাবার পরিবেশন করছে। আজ ক্যাফেটেরিয়ার ফ্রিজে বহুদিন আগের এসব পঁচা, বাসি মাছ-মাংস, অনেকদিন আগের রান্না করা খিচুড়ি, সবজি ইত্যাদি আমরা দেখতে পাই। এরপর সাথে সাথে আমরা শাখা ছাত্রলীগের কর্মীরা ক্যাফেটেরিয়ায় অনির্দিষ্টকালের জন্য তালা ঝুলিয়ে দেই।

এ বিষয়ে ক্যাফেটেরিয়া কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার জন্য মুঠোফোনে কল করেও পাওয়া যায় নি।

এর আগে গতবছরের ১ সেপ্টেম্বর অস্বাস্থ্যকর পরিবেশ ও নিম্নমানের খাবার পরিবেশনের অভিযোগে সোহরাওয়ার্দী হল ক্যাফেটেরিয়ায় তালা ঝুলিয়েছিল শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। এছাড়া গত ৭ আগস্ট নিম্নমানের খাবার সরবরাহ ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরির অভিযোগে সোহরাওয়ার্দী হল ক্যাফেটেরিয়া কর্তৃপক্ষকে হুঁশিয়ারি প্রদান করে হল কর্তৃপক্ষ। এরপর ২৪ ঘণ্টার মধ্যে ক্যাফেটেরিয়াকে পরিস্কার পরিচ্ছন্নতার আওতায় আনতে হলটির প্রভোস্ট শিপক কৃষ্ণ দেবনাথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নির্দেশ দিয়ে ক্যাফেটেরিয়া খুলে দেয়া হয়।

বিএনএ/ সুমন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ