28 C
আবহাওয়া
৭:১০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » গণতন্ত্রের সিরিয়াল কিলার ইসি: জাফরুল্লাহ চৌধুরী

গণতন্ত্রের সিরিয়াল কিলার ইসি: জাফরুল্লাহ চৌধুরী

গণতন্ত্রের সিরিয়াল কিলার ইসি:জাফরুল্লাহ চৌধুরী

বিএনএ,ঢাকা:বর্তমান নির্বাচন কমিশন গণতন্ত্রের সিরিয়াল কিলার বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা.জাফরুল্লাহ চৌধুরী।এই কমিশন বারবার গণতন্ত্র হত্যা করেছে বলেও অভিযোগ করেন তিনি।

শুক্রবার(২৯ জানুয়ারি)জাতীয় প্রেসক্লাবে রাজনৈতিক দলের নিবন্ধন পদ্ধতি বাতিলের দাবি পরিষদের এক মতবিনিময় সভায় ডা. জাফরুল্লাহ আরও বলেন, বর্তমান কমিশন গণতন্ত্র, আশা-আকাঙ্ক্ষাগুলো একের পর এক হত্যা করেই যাচ্ছে।একবার হত্যা করে তারা থামছে না,বার বার কাটা ঘাঁয়ে লবন দিয়েই যাচ্ছে।গণতন্ত্র প্রতিষ্ঠা করে এই নির্বাচনকে শাস্তির আওতায় আনা হবে।৪২ জন সিনিয়র সিটিজেন পরিষ্কারভাবে দেখিয়েছেন নির্বাচন কমিশন গণতন্ত্রকে হত্যা করেছে।শুধু তাই নায়, তারা দুর্নীতিতে আকণ্ঠ নিমজ্জিত।

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারকে পদত্যাগ করার আহ্বান জানিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি প্রশ্ন তুলে বলেন,এই নির্বাচন কমিশন থেকে শুধু ভাল কথা বলে তার লাভ কী?বরং পদত্যাগ করলে প্রতিবাদী কণ্ঠস্বর হিসেবে উদাহরণ সৃষ্টি হবে।দেশবাসী বুঝবে একজন হলেও প্রতিবাদী কন্ঠস্বর আছে।

বেসরকারি একটি কোম্পানি বিনা টেন্ডারে কাজ পাচ্ছে বলে মন্তব্য করে জাফরুল্লাহ বলেন,এর বিচার কি হবে না? এর বিচারের জন্যই গণতন্ত্র প্রতিষ্ঠা করা জরুরি।

আয়োজিত সংগঠনের আহ্বায়ক  সৈয়দ হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গনস্বাস্থের গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু,বাংলাদেশ গণমুক্তি পাটির সাধারণ সম্পাদক আব্দুল মোমেন প্রমূখ।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ