28 C
আবহাওয়া
৩:১১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকীতে যুবলীগ নেতার ঘর উপহার

বোয়ালখালীতে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকীতে যুবলীগ নেতার ঘর উপহার

বোয়ালখালীতে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকীতে যুবলীগ নেতার ঘর উপহার

বিএনএ,বোয়ালখালী (চট্টগ্রাম) : চট্টগ্রামের বোয়ালখালীতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে গৃহহীন একব্যক্তিকে ঘর নির্মাণ করে দিয়েছে শ্রীপুর খরণদ্বীপ ইউনিয়ন যুবলীগেহবায়ক মো. শাহাদাত হোসেন ।
বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে শ্রীপুর খরণদ্বীপ ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এলাকার গৃহহীন মো. আরিফকে ঘরের চাবি হস্থান্তর করেন যুবলীগের আহ্বায়ক শাহদাত হোসেন।

শাহদাত হোসেন জানান, যুবলীগ সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে তাই আমিও একজন যুবলীগের কর্মী হয়ে নিজস্ব অর্থায়নে ঘরটি নির্মাণ করে দিয়েছি।

নবনির্মিত ঘর পেয়ে আরিফ বলেন, আর্থিক অসঙ্গতির কারণে এতদিন গৃহনির্মাণ করা আমার পক্ষে সম্ভব হয়নি।যুবলীগ নেতা শাহাদাত ভাইয়ের সহযোগিতায় আমি পরিবার নিয়ে থাকার জন্য একটা ঘর উপহার পেয়েছি। আমি তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

এর আগে ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. মোকারম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খোকন, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সাংবাদিক সেকান্দর আলম বাবর।

এছাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ আলতাফ হোসেন, ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ পারভেজ, মোঃ গিয়াসু, মোঃ সুমন, মোঃ মামুন, বদিউল আলম, মোঃ সুফিয়ান, মোঃ রাশেদ, মোঃ মাসুম, মোঃ মিজান, মোঃ বাদশা ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইউনুস আজম খোকন উপস্থিত ছিলেন।

এ সময় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও নিরোগ দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।
বিএনএ/ বাবর মুনাফ, ওজি

Loading


শিরোনাম বিএনএ