28 C
আবহাওয়া
১:৫৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

ছাগলনাইয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

ছাগলনাইয়া ডায়াবেটিক সমিতির উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

বিএনএ, ফেনীঃআলোচনা সভা, মিলাদ ও কেক কেটে বুধবার(২৮ সেপ্টেম্বর) সকালে স্থানীয় ডাক বাংলোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করল ছাগলনাইয়া ডায়াবেটিক সমিতি।এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ব্যক্তিগত তহবিল থেকে অসহায় হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেন পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও  বাংলাদেশ নিউজ এজেন্সি’র (বিএনএ) সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

ছাগলনাইয়া ডায়বেটিক সমিতির সভাপতি  মিজানুর রহমান মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ছাগলনাইয়া পৌর মেয়র মোহাম্মদ মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন মজুমদার ও সাংবাদিক শেখ কামাল।
ছাগলনাইয়া ডায়াবেটিক সমিতির উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক এবিএম নিজাম উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মোমিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও ছাগলনাইয়া ডায়বেটিক হাসপাতালের কোষাধ্যক্ষ নুরুল হক, দপ্তর সম্পাদক শিমুল চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক ইলিয়াস হোসেন সোহাগ, মহামায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান মিনু, ঘোপাল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সেলিম, ডায়াবেটিক হাসপাতালের সদস্য আজিজুল হক ইকবাল, অধ্যাপক আবদুল জলিল ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা এরশাদ উল্লাহ মেম্বার, হাজী পেয়ার আহাম্মদ, বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই, উপজেলা যুবলীগের সহসভাপতি রহমত উল্লাহ ভূঁইয়া,উপজেলা ছাত্র লীগের সভাপতি মুন্সি মোর্শেদ আলম, সাধারণ সম্পাদক মির্জা ইমাম হোসেন, কলেজ ছাত্র লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ হানিফ। মোনাজাত পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা আবুল বশর।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরী বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে মুক্তিযুদ্ধের চেতনা, গণতন্ত্র, উন্নয়ন-অগ্রগতির প্রতীক। বিশ্ব প্রেক্ষাপটে নারী জাগরণ ও নারী অগ্রগতিরও প্রতীক তিনি। শেখ হাসিনার জন্মদিন বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক ঘটনা। বঙ্গবন্ধু আমাদের রাজনৈতিক স্বাধীনতার রোল মডেল। শেখ হাসিনা আমাদের উন্নয়ন এবং অর্জনের রোল মডেল। তিনি নিজে যা অর্জন করেছেন, তা নজিরবিহীন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বদরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন। তাঁর জন্মদিন পালন না করলে আমরা জাতির কাছে অকৃতজ্ঞ থেকে যাব।

সভাপতির বক্তব্যে মিজানুর রহমান মজুমদার বলেন, আমি ছাগলনাইয়ার নাগরিক হলেও দেশের বিভিন্ন জেলা ও অঞ্চলের অসহায় জনগোষ্ঠীর মধ্যে নগদ অর্থ সহায়তা কিংবা প্রয়োজন অনুযায়ী অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়াচ্ছি। করোনাকালীন সময়ে সাতক্ষীরা থেকে টেকনাফ পর্যন্ত সকল জেলায় মানবিক সহযোগিতা প্রদানে কাজ করেছি।

প্রধানমন্ত্রীর জন্মদিনে তার সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়
প্রধানমন্ত্রীর জন্মদিনে তার সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়

মানব সেবা সর্বোত্তম ইবাদত উল্লেখ করে তিনি বলেন, যতদিন বেঁচে থাকব মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখব।

No description available.
প্রতিবন্ধীর জন্য ব্যবসার পূঁজি, ও মসজিদের উন্নয়নে ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদান

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন৷ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু চালু করে ইতিহাস সৃষ্টি করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন, তার নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন। মিয়ানমারে জাতিগত সহিংসতায় পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে হয়েছেন প্রশংসিত। বাংলাদেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

 

পরে গরীব মেয়ের বিয়ে, অস্বচ্ছল মানুষের চিকিৎসা ও ঘর নির্মাণ, প্রতিবন্ধীর জন্য ব্যবসার পূঁজি, ও মসজিদে অনুদানসহ মোট
১৩ ব্যক্তি  ও প্রতিষ্ঠানকে ৭ লাখ টাকা প্রদান করেন মিজানুর রহমান মজুমদার।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ