34 C
আবহাওয়া
৭:৩৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » জাবির পদার্থবিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী ৪ নভেম্বর

জাবির পদার্থবিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী ৪ নভেম্বর

জাবির পদার্থবিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী ৪ নভেম্বর

বিএনএ, জাবিঃ আগামী ৪ নভেম্বর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) পদার্থবিজ্ঞান বিভাগেন সুবর্ণজয়ন্তী উদযাপন করবে বিভাগটি। বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় বিশ্বিবদ্যালয়ের পদার্থবিজ্ঞান অনুষদের গ্যালিরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক ও বিভাগের সভাপতি অধ্যাপক তাহমিনা ফেরদৌস।

তিনি বলেন, ‘আগামী ২ নভেম্বর বিভাগটি বর্তামান শিক্ষার্থীদের নিয়ে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হবে।

রেজিস্ট্রেশন প্রক্রিয়া বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) থেকে শুরু হয়ে চলবে ১৮ অক্টোবর পর্যন্ত। সাবেকদের জন্য রেজিষ্ট্রেশন ফি ২ হাজার টাকা এবং বর্তমানে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য প্রাথমিকভাবে ফি ১ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।

সুবর্ণজয়ন্তীতে উইকেন্ড কোর্সে অধ্যয়নরত শিক্ষার্থীরাও অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন বিভাগটির সভাপতি অধ্যাপক তাহমিনা ফেরদৌস। অধ্যাপক ফরিদ আহমদ বলেন, ‘বিভাগের ৫০ বছর পূর্তিতে আগামী ৪ নভেম্বর সুবর্ণজয়ন্তী উদযাপন করতে যাচ্ছি। প্রোগ্রামটি সাফল্যমণ্ডিত হোক সেই কামনা করছি। সকলের সহযোগিতায় একটি সুন্দর প্রোগ্রাম উপহার দিতে চাই।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিভাগটির সভাপতি অধ্যাপক তাহমিনা ফেরদৌস, অধ্যাপক ফরিদ আহমদ, অধ্যাপক শারমীন সুলতানা, অধ্যাপক রুবীনা রহিমান, সহকারী অধ্যাপক তানভীর ইসলাম রাজীব প্রমুখ।

বিএনএ/সানভীর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ