38 C
আবহাওয়া
৬:৪৯ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচনে ফয়সালা হবে কে ক্ষমতায় থাকবে: কাদের

নির্বাচনে ফয়সালা হবে কে ক্ষমতায় থাকবে: কাদের

বঙ্গবাজারে আগুনের কারণ তদন্তে উদ্ঘাটিত হবে: ওবায়দুল কাদের

বিএনএ ডেস্ক: এদেশে ক্ষমতার পরিবর্তন আর পেছনের দরজা দিয়ে হবে না। নির্বাচন করেই জনগণ যাকে চাইবে সেই ক্ষমতায় যাবে। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (২৮ আগস্ট) সকালে জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। অনুষ্ঠানে ওবায়দুল কাদের তার বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি জানে নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো যাবে না, সেজন্য তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। বিএনপি ও তার দোসররা টাকার বিনিময়ে নানা ধরনের ফ্রন্ট করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করার পাঁয়তারা করছে।

সেতু মন্ত্রী বলেন, জনগণ আর বিএনপির সেই দুঃশাসনের কাছে এদেশকে ফিরিয়ে দিতে চায় না। কোনদিন ফিরিয়েও দেবে না। দেশবাসীর উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নানা ধরনের গুজব ছড়িয়ে দেশবাসীকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। আপনারা গুজবে কান দেবেন না, দুঃসময় কেটে যাবে, সুদিন ফিরে আসবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ভারপ্রাপ্ত মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে শোক সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার প্রমুখ।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ