35 C
আবহাওয়া
১:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » কঠোর লকডাউনের ৬ষ্ঠ দিনে চট্টগ্রামে টিসিবির পণ্য বিক্রয়, মানছেনা সামাজিক দূরত্ব

কঠোর লকডাউনের ৬ষ্ঠ দিনে চট্টগ্রামে টিসিবির পণ্য বিক্রয়, মানছেনা সামাজিক দূরত্ব


বিএনএ, চট্টগ্রাম : মহামারি করোণার প্রকোপ ঠেকাতে কঠোর লকডাউনের ৬ষ্ঠ দিনে চট্টগ্রামে টিসিবির পণ্য বিক্রয়ে মানা হচ্ছেনা সামাজিক দূরত্ব।
টিসিবির পণ্য বিক্রির ট্রাকগুলোতে ক্রেতাদের দীর্ঘ লাইন চোখে পরার মতো। বৃষ্টি উপেক্ষা করে লাইনে গাদাগাদি করে পণ্য ক্রয় করতে দেখা গেছে।
মুহূর্তের মধ্যে শেষ হয়ে যাচ্ছে পণ্য। এছাড়া বেশিরভাগ টিসিবি পণ্যের ট্রাকের সামনে মানা হচ্ছে না সামাজিক দূরত্ব।

নগরীর জামালখান এলাকায় ট্রাকে করে টিসিবির পণ্য বিক্রি করতে দেখা গেছে। এসময় ক্রেতারা বলেন, টিসিবির পণ্যের গুণগত মান অনেক উন্নত। দামও ক্রেতাদের সহনীয় পর্যায়ে রয়েছে। ফলে বেশ চাহিদা রয়েছে।

জামাল খান এলাকায় টিসিবির পণ্য বিক্রয়ের ডিলারের এক কর্মকর্তা বলেন, বরাদ্দপ্রাপ্ত পণ্য বিক্রি হয়ে যাচ্ছে। বরাদ্দ আরো বাড়ানো প্রয়োজন।

তিনি বলেন, বেশি মানুষ চলে আসায় অনেক সময় সামাজিক দূরত্ব রক্ষা করা যায় না। তবে আমরা রিকশার চাকা দিয়ে এবং রং দিয়ে মার্কিং করে রাখি। তারপরও অনেকে মানছেন না।

ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) চট্টগ্রাম কার্যালয়ের সূত্র জানায়, চট্টগ্রাম মহানগরীতে দৈনিক ২৩টি থেকে বাড়িয়ে ২৫টি ট্রাকের মাধ্যমে পণ্য বিক্রি হবে। চট্টগ্রামের সাতটি উপজেলায় টিসিবির পণ্য সীমিত আকারে বিক্রি হচ্ছে। প্রতি উপজেলায় একটি করে ট্রাকে পণ্য বিক্রি হচ্ছে। এছাড়া আমরা কঠোরভাবে সামাজিক দূরত্ব মানার বিষয়টি খেয়াল রাখছি।
বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ