29 C
আবহাওয়া
৩:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রী কার্যালয়ের চালককে মারধর: তদন্ত প্রতিবেদন ২৮ জুলাই

প্রধানমন্ত্রী কার্যালয়ের চালককে মারধর: তদন্ত প্রতিবেদন ২৮ জুলাই


বিএনএ, ঢাকা : গাড়ির হর্ণ দেওয়ায় উত্তেজিত হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে কর্মরত চালক মো. নজরুল ইসলামকে মারধরের অভিযোগ করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৮ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার(২৮জুন) ঢাকা মহানগর হাকিম তরিকুল ইসলামের আদালত মামলার এজাহার গ্রহণ করে এ দিন ধার্য করেন। এ মামলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের কর্মী কৌশিক সরকার সাম্যসহ অজ্ঞাত ৪/৫ জনকে অভিযুক্ত করা হয়েছে।

এর আগে সোমবার(২৭ জুন) মারধর ও হত্যার হুমকির অভিযোগে প্রধানমন্ত্রী কার্যালয়ের চালক ভুক্তভোগী নজরুল ইসলাম বাদী হয়ে ওয়ারী থানায় মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, গত ২৬ জুন সন্ধ্যা ৭ টার দিকে ড্রাইভার নজরুল ইসলাম বঙ্গভবন থেকে মহামান্য রাষ্ট্রপতির নাতি ইসা আব্দুল্লাহ (৮)কে প্রাইভেট পড়তে রাজধানীর ওয়ারী থানাধীন চামু ডেল্টার মোড়ে নিয়ে যান। সেখানে মহামান্য রাষ্ট্রপতির নাতিকে নামিয়ে দেন। এরপর বঙ্গ ভবনের উদ্দেশ্যে রওনা দিলে ওয়ারী থানাধীন চামু ডেল্টার মোড় হতে টিপু সুলতান রোডের মাথায় পৌঁছালে তখন আসামি কৌশিক সরকার সাম্য মোবাইলে কথা বলতে বলতে রাস্তা দিয়ে যাচ্ছিল। এসময় নজরুল গাড়ির হর্ণ দিলে আসামি উত্তেজিত হয়ে গাড়ির দিকে আসেন এবং বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে চালকের মুখে থুথু নিক্ষেপ করে এবং গাড়ির পেছনে জোরে লাথি মারে আসামি কৌশিক। আসামির পরিচয় জানার চেষ্টা করলে সে উত্তেজিত হয়ে মোবাইলে অজ্ঞাত ৪/৫ জনকে ডেকে নিয়ে আসে। এরপর আসামি কৌশিকসহ অন্যরা পরস্পর যোগসাজশে ভুক্তভোগী নজরুলকে গুরুতর আঘাত করার উদ্দেশ্যে মুখে ও পিঠে এলোপাতাড়ি মারপিট করে। পরবর্তীতে আসামিরা হত্যার হুমকি দিয়ে চলে যায়।

বিএনএ নিউজ/শহীদুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ