29 C
আবহাওয়া
৬:৪৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে নকল বিড়িসহ ব্যবসায়ী আটক

ময়মনসিংহে নকল বিড়িসহ ব্যবসায়ী আটক

ময়মনসিংহে নকল বিড়িসহ ব্যবসায়ী আটক

বিএনএ, ময়মনসিংহ প্রতিনিধি:  ৬৫ হারাজ শলাকা নকল বিড়িসহ এক অবৈধ বিড়ি কোম্পানীর ডিলারকে আটক করেছে র‌্যাব-১৪। র‌্যাব-১৪, এর একটি বিশেষ আভিযানিক দল সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন এর নেতৃতে ররিবার বিকালে জেলার ত্রিশাল উপজেলার পোড়াবাড়ি বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে নকল ব্যান্ডরোলযুক্ত মোহিনী বিড়িসহ মো. তৌহিদজ্জামান রিপন নামের এক বিড়ি ডিলারকে আটকের কথা জানিয়েছেন র‌্যাব-১৪।

সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবত ময়মনসিংহ জেলার বিভিন্ন এলাকা এবং ত্রিশাল উপজেলার পোড়াবাড়ি বাজার এলাকা সহ বিভিন্ন বাজারে সরকারের শুল্ক ও কর ফাঁকি দিয়ে নকল স্টিকারযুক্ত অবৈধ বিড়ি লোকবল নিয়োগ দিয়ে ক্রয়-বিক্রয় করে আসছে দীর্ঘদিন ধরে।

সম্প্রতি বিষয়টি র‌্যাব জানতে পেরে অভিযান চালিয়ে ৬৫ হারাজ শলাকা নকল ব্যান্ডরোলযুক্ত ক্ত মোহিনী বিড়িসহ মো. তৌহিদজ্জামান রিপনকে আটক করা হয়। ত্রিশাল উপজেলার সকল বাজারে অভিযান চলমান থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ত্রিশাল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন ।

এ সময় র‌্যাব-১৪ দন্ডনীয় কর্মকান্ড হতে সকলকে বিরত থাকতে আহব্বান জানান। সকল বাজার ও দোকান হতে নকল ব্যান্ডরোল যুক্ত বিড়ি তুলে ফেলতে স্থানীয় জনপ্রতিনিধি ও বাজার কমিটিকে দায়িত্ব দেয়া হয়।  সরকারী বিধিমতে সরকার নির্ধারিত ১৮ টাকা মূল্যের কমের যেকোনও বিড়ি উৎপাদন, পরিবহন ও বিক্রয় সম্পূর্ণ দন্ডনিয় অপরাধ। কর্মকর্তারা সকল কমদামী নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি উৎপাদন ও বিক্রয় বন্ধে ব্যবসায়ীসহ সকলের সহযোগীতা কামনা করেন। নকল ব্যান্ডরোলযুক্ত কমদামী বিড়ির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বিএনএনিউজ, হামিমুর রহমান

Loading


শিরোনাম বিএনএ