25 C
আবহাওয়া
১২:৩৭ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে বিএনপির পদযাত্রা থেকে পুলিশের ওপর হামলা

চট্টগ্রামে বিএনপির পদযাত্রা থেকে পুলিশের ওপর হামলা

চট্টগ্রামে বিএনপির পদযাত্রা থেকে পুলিশের ওপর হামলা

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরের বহদ্দারহাটে বিএনপির পদযাত্রা কর্মসূচি থেকে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আধাঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

রোববার (২৮ মে) বিকেল সোয়া ৫টার দিকে নগরের বহদ্দারহাট মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খাইরুল ইসলাম বলেন, বাকলিয়া এক্সেস রোড এলাকা থেকে বের হওয়া বিএনপির নেতাকর্মীদের মিছিলটি বহদ্দারহাট এলাকায় আসলে মিছিলের শেষভাগ থেকে পুলিশ বক্সের সামনে অবস্থানরত পুলিশ সদস্যদের লক্ষ্য করে ইটপাটকেল ও হাতে থাকা বাঁশের লাঠি নিক্ষেপ করা হয়। সাথে সাথে পুলিশ সর্তক অবস্থান নিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

তিনি আরও বলেন, তবে আমরা কোন একশনে যাইনি। ইটপাটকেল নিক্ষেপ করে পুলিশের ওপর হামলার বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। তদন্ত অনুযায়ী পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক কমিটির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত ইদ্রিস আলী গণমাধ্যমকে জানান, বিএনপির মিছিলটি বহদ্দারহাট মোড়ে এসে যখন বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের বক্তব্য শেষে সবাইকে বিদায় নিয়ে শান্তিপূর্ণভাবে বাসায় ফিরতে ডা. শাহাদাত ভাই অনুরোধ করছিলেন তখন পুলিশ বাঁশি দিয়ে সড়ক থেকে নেতা কর্মীদের সরাতে চেষ্টা করলে কিছু নেতাকর্মীর সাথে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরে আমরা পুলিশের সিনিয়র কর্মকর্তাদের সাথে কথা বলে বিষয়টি সেখানে সমাধান করি। এই ঘটনায় কাউকে আটক করা হয়নি বা কেউ আহত হয়নি।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ