27 C
আবহাওয়া
৯:০৮ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে পুলিশের অভিযানে পৃথক ২২ জুয়াড়ি আটক

চট্টগ্রামে পুলিশের অভিযানে পৃথক ২২ জুয়াড়ি আটক

চট্টগ্রামে পুলিশের অভিযানে পৃথক ২২ জুয়াড়ি আটক

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকা থেকে পৃথক ২২ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শনিবার (২৭ মে) ও রোববার (২৮ মে) অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জানা যায়, চট্টগ্রাম মহানগরের কোতোয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে ১২ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ ১১ হাজার ৫০ টাকা এবং জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়। রোববার ভোরে থানার ফলমণ্ডি ইঞ্জিনিয়ার কলোনির ২ নম্বর কক্ষের ভেতর থেকে তাদের আটক করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, জুয়া খেলার খবর পেয়ে সিআরবি পুলিশ ফাঁড়ির এসআই বোরহান উদ্দিন অভিযান চালিয়ে ১২ জুয়াড়িকে আটক করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এর আগে চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকা থেকে ১০ জুয়াড়িকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়। শনিবার দিবাগত রাত ১টা ২০ মিনিটের দিকে নাজিম চৌধুরী কলোনি থেকে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান। তিনি বলেন, আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ