33 C
আবহাওয়া
৮:০৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগের নয় বিএনপি নিজেদের বিদায় ঘণ্টা বাজাচ্ছে: তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের নয় বিএনপি নিজেদের বিদায় ঘণ্টা বাজাচ্ছে: তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের নয় বিএনপি নিজেদের বিদায় ঘণ্টা বাজাচ্ছে: তথ্যমন্ত্রী

বিএনএ ডেস্ক: ২০০৯ সালের মাঝামাঝি থেকে বিএনপি নেতারা আওয়ামী লীগ সরকারের বিদায় ঘণ্টা বাজিয়ে চলেছেন। কিন্তু, তাতে কোনো লাভ হচ্ছে না। আওয়ামী লীগের বিদায় ঘণ্টা বাজাতে গিয়ে এখন বিএনপি’র বিদায় ঘণ্টা চূড়ান্ত পর্যায়ে বেজে উঠেছে। এমন মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার (২৮ মে) দুপুরে লালমনিরহাট আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দিয়ে সার্কিট হাউজে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ সরকার নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ শেষ করায় বিএনপি নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। এ কারণে মির্জা ফখরুল সকালে এক কথা আর বিকালে আরেক কথা বলছেন। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছে।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, ‘২১০০ সালকে লক্ষ্য রেখে বর্তমান সরকার একটি ডেল্টা প্ল্যান হাতে নিয়েছে। এই ডেল্টা প্ল্যানের কাজও শুরু হয়েছে। এ ডেল্টা প্ল্যানের সঙ্গে তিস্তা মহাপরিকল্পনা প্রকল্পও আছে।’

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি সারাদেশে নৈরাজ্য সৃষ্টি শুরু করে দিয়েছে। বিএনপি আবারও অগ্নিসংযোগ ও জ্বালাও পোড়াও রাজনীতি শুরু করে দিয়েছে। জানান, বিএনপি’র নৈরাজ্য দমন করতে সরকার যে কোনো ব্যবস্থা নিতে প্রস্তুত আছে। বিএনপির নৈরাজ্য ঠেকাতে প্রশাসনের পাশাপাশি আ. লীগ ও অঙ্গ সংগঠনের দলীয় নেতা-কর্মীদের সক্রিয় থাকার আহবান জানান হাছান মাহমুদ।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ