28 C
আবহাওয়া
৯:২২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » দুর্বৃত্তের ছুরিকাঘাতে কিশোর নিহত

দুর্বৃত্তের ছুরিকাঘাতে কিশোর নিহত

ছুরিকাঘাতে

বিএনএ, ঢাকা : রাজধানীর কদমতলীর শনির আখড়া এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আরাফাত ইয়াসিন (১৮) নামের এক কিশোর নিহত হয়েছে।

শুক্রবার সকাল পৌনে ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত‌্যু হয়।বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আরাফাত ইয়াসিন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর গ্রামের আব্দুল আলীমের ছেলে। কদমতলীর পাটেরবাগ আল-আকসা মসজিদ সংলগ্ন এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন। তিনি একটি দোকানের কর্মচারী হিসেবে কাজ করতেন।

নিহতের ভাই সোহেল জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে কদমতলীর শনির আখড়া আর এস শপিং কমপ্লেক্সের সামনে প্রিন্স, তানজিল, ডিব্বা শুভসহ ১০ থেকে ১২জন তাকে ঘিরে ধরে। এক পর্যায়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে তারা। গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকলে, আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে ঢাকা মেডিকেল থেকে হৃদরোগে নিয়ে যাই। ওইখান থেকে আবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে পৌনে ৬টার দিকে সে মারা যায়। কি কারণে তারা ছুরিকাঘাত করেছে এ বিষয়টি নিয়ে আমি কিছু বলতে পারব না। ওদের সঙ্গে কোনো শত্রুতা ছিল কিনা তাও বলতে পারব না।

বাচ্চু মিয়া জানান, দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুতর আহত আরাফাত ইয়াসিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল পৌনে ৬টার দিকে মারা যায়। মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ