38 C
আবহাওয়া
৩:২৯ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে পিকআপের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত

ঝিনাইদহে পিকআপের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত


বিএনএ ঝিনাইদহঃ মেয়েকে নিয়ে ডাক্তার দেখাতে যাওয়ার পথে ঝিনাইদহের কালীগঞ্জে পিকআপের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ৬টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের কালীগঞ্জের মোবারকগঞ্জ চিনিকলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার বিষয়খালি গ্রামের স্বামী সাবদার হোসেন ও স্ত্রী পারভিনা খাতুন।এ ঘটনায় আহত তাদের মেয়ে সাথী খাতুন, ভ্যানের চালক করিম ও অপর এক শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসা দেওয়া হচ্ছে।

কালীগঞ্জ থানার ওসি হালিম মোল্লা জানান, আজ ভোরে ঝিনাইদহের বিষয়খালি থেকে একটি ব্যাটারিচালিত ভ্যান ভাড়া করে স্বামী সাবদার আলী ও তার স্ত্রী পারভীনা খাতুন তাদের মেয়ে সাথীকে নিয়ে যশোরে চিকিৎসক দেখাতে যাচ্ছিলেন। সকাল ৬টার দিকে তারা ঝিনাইদহ-যশোর সড়কের কালীগঞ্জ মোবারকগঞ্জ চিনিকলের সামনে পৌঁছালে যশোরমুখি একটি দ্রুতগামী মাছ ভর্তি পিকআপ পিছন দিক থেকে ভ্যানে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মারা যান পারভীনা খাতুন।

এ দিকে গুরুতর আহত অবস্থায় স্বামী সাবদার আলী, মেয়ে সাথী খাতুন, নাতি ও ভ্যান চালক করিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে সাবদার আলীকে যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। আহতদের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে পুলিশ।

বিএনএ/ আতিক রহমান, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ