28 C
আবহাওয়া
৩:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নারী পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণ, রিমাণ্ডে ৩ আসামি

নারী পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণ, রিমাণ্ডে ৩ আসামি

নারী পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণ, রিমাণ্ডে ৩ আসামি

বিএনএ কক্সবাজার: কক্সবাজারে নারীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেফতার ৩ জনের দুইদিন করে রিমাণ্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার (২৭ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে এই আদেশ দেন কক্সবাজারের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর মোহাম্মদ ফারুকী।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন টুরিস্ট পুলিশের কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন। তিনি বলেন, প্রত্যেকের ৫ দিন করে রিমাণ্ডে নেয়ার জন্য আবেদন করা হয়েছিল। আদালত তাদের দুইদিন করে রিমাণ্ড মঞ্জুর করেছে।

রিমাণ্ডপ্রাপ্তরা হলেন, কক্সবাজার শহরের দক্ষিণ বাহারছড়া এলাকার রেজাউল করিম শাহাবুদ্দিন (২৫), চকরিয়া উপজেলার ডুলাহাজারার উলুবনিয়া এলাকার মামুনুর রশীদ (২৮) ও কক্সবাজার শহরের পশ্চিম বাহারছড়া এলাকার মেহেদী হাসান (২১)।

এ নিয়ে ধর্ষণকাণ্ডে দায়ের করা মামলায় মোট পাঁচ জনকে গ্রেফতার করা হলো। রোববার (২৬ ডিসেম্বর) মাদারীপুরে গ্রেফতার হন মামলার প্রধান অভিযুক্ত আসামি আশিকুল ইসলাম আশিক। এর আগে র‍্যাবের হাতে গ্রেফতার হন মামলার এজাহারভুক্ত আরেক আসামি হোটেল জিয়া গেস্ট ইনের ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটন। গত শনিবার তার চার দিনের রিমাণ্ড মঞ্জুর করে আদালত।

ভুক্তভোগী নারীর অভিযোগ, গত ২২ ডিসেম্বর শহরের কবিতা চত্ত্বর রোড সংলগ্ন এক ঝুপড়ী ঘরে আটকে রেখে তাকে ধর্ষণ করা হয়। পরে সেখান থেকে ওই নারীকে নিয়ে যাওয়া হোটেল-মোটেল জোনের জিয়া গেস্ট ইন নামের আবাসিক হোটেলে। দ্বিতীয় দফায় সেখানেও ধর্ষণের শিকার হন তিনি।

এই ঘটনায় ২৩ ডিসেম্বর চার জনের নাম উল্লেখ করে ও ২-৩ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন ভুক্তভোগীর স্বামী।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ