34 C
আবহাওয়া
৮:৩৯ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

বিএনএ, ঢাকা: রাজধানীর উত্তরা সাত নম্বর সেক্টরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দেলোয়ার হোসেন (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। তার ছোট ভাই আনোয়ার হোসেন (২৫) গুরুতর আহত হয়। বুধবার (২৭ সেপ্টেম্বর) এ বিষয়টি নিশ্চিত করেন পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে উত্তরার সাত নম্বর সেক্টরের বিএনএস সেন্টারের সামনে এই ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মারা যান দেলোয়ার। আর আহত আনোয়ার ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন।

নিহতের বড়বোন আলেয়া বেগম জানান, তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলায়। দেলোয়ার দক্ষিণ খান এলাকায় থাকতো এবং একটি বাড়ির কেয়ারটেকারের দায়িত্বে ছিল। আর আনোয়ার থাকেন ডেমরা সারুলিয়া দক্ষিণ টেংরা একটি বাসায়। গতকাল রাতে বাবা আলাউদ্দিন এবং মা হামিরুন্নেসাকে পিকআপ ভ্যানে করে বাসার মালামালসহ তারা দুই ভাই গ্রামের বাড়িতে পৌঁছে দিতে যাচ্ছিলেন। মালামালসহ রওনা হন রাত ২টার দিকে। এরপর ভোর ৪টার দিকে তার কাছে খবর আসে, ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়েছেন তারা। তাদেরকে ঢাকা মেডিকেল নেয়া হয়েছে। তিনি ঢাকা মেডিকেলে গিয়ে আনোয়ারকে আহত অবস্থায় দেখতে পান এবং জানতে পারেন, দেলোয়ার ঘটনাস্থলে মারা গেছেন। তার মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে প্রথমে তাদের টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যাচ্ছিল। তখন তারা দুই ভাই ছিনতাইকারীদের পিছন ধাওয়া দিয়ে আটকের চেষ্টা করে। এতে ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে তাদের দুজনকে এলোপাতারি আঘাত করে চলে যায়।

এদিকে উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (অপারেশন) পার্থ প্রতিম ব্রহ্মচারী ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এই ঘটনায় একজন নিহত হয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া একজন আহত হয়েছেন। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে। ছিনতাইকারীদের ধরতে অভিযান চলছে।

আরও পড়ুন: হাথুরুসিংহকে অব্যাহতি ও তামিমকে দলে নিতে লিগ্যাল নোটিশ

বিএনএনিউজ/আজিজুল হাকিম/ বিএম

Loading


শিরোনাম বিএনএ