31 C
আবহাওয়া
১:৪৫ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বাসের চাকায় পিষ্ট হয়ে নারী হকার নিহত

রাজধানীতে বাসের চাকায় পিষ্ট হয়ে নারী হকার নিহত

রাজধানীতে বাসের চাকায় পিষ্ট হয়ে নারী হকার নিহত

বিএনএ, ঢাকা: রাজধানীর জাতীয় প্রেসক্লাব এলাকায় বাসের চাকায় পিষ্ট হয়ে মেঘনা আক্তার (২০) নামে এক নারী হকার নিহত হয়েছেন। শনিবার বিকেল ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মেঘনা আক্তার যাত্রীবাহী বাসে ঘুরে ঘুরে চকলেট বিক্রি করতেন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী মোহাম্মদ নাঈম বলেন, ‘আমি রাস্তায় রাস্তায় বোতল ভাঙ্গারি টোকাই। আর আমার স্ত্রী মেঘনা বিভিন্ন যাত্রীবাহী বাসে চকলেট বিক্রি করত। আমরা প্রেসক্লাব এলাকায় রাস্তা পারাপারের সময় সদরঘাট থেকে আসা একটি বাস দ্রুত গতিতে আমার স্ত্রীর পেটের ওপর দিয়ে চলে যায়। পরে গুরুতর আহত অবস্থায় আমার স্ত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

তিনি আরও বলেন, ‘আমার স্ত্রীর গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার ভাঙ্গা এলাকায়। বর্তমানে গুলিস্তান জিরো পয়েন্টে ফুটপাতেই থাকি।’

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম/ বিএম।এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ