39 C
আবহাওয়া
৪:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার পর খুন

চট্টগ্রামে ৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার পর খুন

খুন

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীতে একটি ভাড়া বাসায় খাটের নিচ থেকে পাঁচ বছরের এক মেয়ে শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, প্রথমে তাকে ধর্ষণের চেষ্টা হয়েছে এবং ব্যর্থ হয়ে শ্বাসরোধ করে খুন করা হয়। তবে কে এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তা নিশ্চিত নয় পরিবার ও পুলিশ।

রোববার (২৭ জুন) দুপুরে নগরীর চান্দগাঁও থানার বাহির সিগন্যাল মোড়ের পাশে বেপারিপাড়া এলাকায় দিদারুল আলমের বিল্ডিংয়ের চারতলার একটি বাসা থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজেশ বড়ুয়া।

খুনের শিকার শিশুটির মা বাহির সিগন্যাল এলাকার একটি পোশাক কারখানার কর্মী। তার বাবা আরেকটি বিয়ে করে বর্তমানে কুমিল্লায় বসবাস করেন বলে পুলিশ জানতে পেরেছে।

পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই শিশুকে তার মা ঘুমে রেখে সাতটার দিকে গার্মেন্টসে চাকরিতে যান। প্রতিদিনের মত তিনি মেয়েকে পাশ্ববর্তী এক নারীর হেফাজতে রেখে যান। কিন্তু সে নারীও তখন ঘুমে ছিলেন। এরপর ৯টার দিকে আবার তাকে দেখতে গেলে খাট থেকে উধাও হয়ে যায় শিশুটি। পরে সবাই ওই ভবন ও আশপাশের সব জায়গায় খোঁজার পর সকাল ১১টার দিকে নিজ রুমের খাটের নিচে শিশুটির মৃতদেহ পায়।

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেস বড়ুয়া জানান, তার মাকেও খবর দেওয়া হলে কারখানা থেকে তিনিও এসে মেয়েকে খুঁজতে থাকেন। খাটের নিচে নিথর পড়ে থাকা তরীর মুখে গেঞ্জি ঢুকানো ছিল ও গোপনাঙ্গে রক্তের দাগ ছিল। তাই ধারণা করছি তাকে ধর্ষণ করা হয়েছে বা চেষ্টা করে ব্যর্থ হয়ে শ্বাসরোধ করে হত্যা করে খাটের নিচে রেখে চলেছে গেছে ঘাতক।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কাউকে সন্দেহ করা হচ্ছে না জানিয়ে এ পুলিশের কর্মকর্তা বলেন, আমরা বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করছি। এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ