29 C
আবহাওয়া
৯:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বিসিএস পরীক্ষা দিতে এসে পথেই গেল প্রাণ

বিসিএস পরীক্ষা দিতে এসে পথেই গেল প্রাণ

বিসিএস পরীক্ষা দিতে এসে পথেই গেল প্রাণ

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের সদরে বাস চাপায় পিংকী রানী বর্মণ (২৫) নামে এক বিসিএস পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা আহত হয়েছেন।শুক্রবার (২৭ মে) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চুরখাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিংকী রাণী বর্মণ গাজীপুর সদরের মির্জাপুর ইউনিয়নের তালতলী গ্রামের নারায়ণ চন্দ্র বর্মণের মেয়ে। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, নিহত পিংকীর পরীক্ষা কেন্দ্র ময়মনসিংহের আনন্দ মোহন কলেজ হওয়ায় জেলার ভালুকায় তার নানার বাড়িতে থেকে বিসিএস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিল। ঘটনার দিন ভোরে বাবা নারায়ণ চন্দ্র বর্মণ গাজীপুর থেকে মোটরসাইকেল যোগে ভালুকার নানাবাড়িতে আসেন। সেখান থেকে পিংকীকে মোটরসাইকেলে করে ময়মনসিংহে আসার পথে চুরখাই এলাকায় পেছন থেকে একটি ড্রাম ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে পিংকী মোটরসাইকেল থেকে পড়ে যায়। এমন সময় ময়মনসিংহগামী অপর একটি বাস পিংকী চাপা দেয়। এতে পিংকী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শাহ কামাল আকন্দ আরও বলেন, এই ঘটনার পর ড্রাম ট্রাকটি জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থানেওয়া হবে বলেও জানান তিনি।

বিএনএ/হামিমুর রহমান, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ