29 C
আবহাওয়া
৫:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে সৌদিফেরত তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে সৌদিফেরত তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে সৌদিফেরত তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ,ঢাকা : রাজধানীর লালবাগের শহীদ নগর এলাকার একটি বাসা থেকে শিফা আক্তার (২৬) নামের সৌদিফেরত এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বুধবার (২৭ এপ্রিল) সকাল ৬টার দিকে ওই বাসা থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুল আলম জানান, খবর পেয়ে লালবাগের শহীদ নগর ৪ নম্বর গলির এলাকার একটি বাসার নিচতলা থেকে সিলিংফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও বলেন, শিফা আক্তার দুই সপ্তাহ আগে সৌদি আরব থেকে ঢাকায় ভাইয়ের বাসায় আসেন। মঙ্গলবার (২৬ এপ্রিল) রাতে হাসান নামের এক ব্যক্তির সঙ্গে তার মোবাইলে কথা হয়। কথা বলার পরেই সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে জানতে পেরেছি। মোবাইল ফোনের কলরেকর্ড যাচাই করে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। এরপরও আমরা বিস্তারিত জানার চেষ্টা করছি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানান তিনি।

নিহতের ভাই শামীম জানান, আমার বোন বেশ কিছুদিন সৌদি আরব ছিলেন। দুই সপ্তাহ আগে বিমানবন্দর থেকে তাকে আমার বাসায় নিয়ে আসি। জানতে পেরেছি হাসান নামের এক ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। গত রাতে ফোনে তাদের কথা হয়। আমি একটি কারখানায় কাজ করি। রাত সাড়ে ১১টার দিকে বাসা থেকে বেরিয়ে যাই।তিনি বলেন, বাসায় আমার স্ত্রী ও দুই বাচ্চা ছিল। আমি সেহরির সময় বাসায় ফেরে এসে আমার বোনের ঘরের দরজা বন্ধ পাই। অনেক ডাকাডাকি করলেও দরজা খোলে না। পরে দরজা ভেঙে ফ্যানের সঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় পাই।

এরপর পুলিশে খবর দেওয়া হলে তারা মরদেহ উদ্ধার করে।তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি হবিগঞ্জের চুনারুঘাট থানার দুধ পাতিল (মোল্লাবাড়ি) গ্রামে। আমার বাবা মৃত আবদুর রউফ। আমি পরিবার নিয়ে লালবাগের শহীদ নগর ৪ নম্বর গলির নারায়ন ধর রোডের ৬/৩/এ নম্বর বাসায় ভাড়া থাকি।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ