31 C
আবহাওয়া
১:০৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » দেশপ্রেমে উদ্বুদ্ব হয়ে দেশের জন্য কাজ করতে হবে : মিজানুর রহমান মজুমদার

দেশপ্রেমে উদ্বুদ্ব হয়ে দেশের জন্য কাজ করতে হবে : মিজানুর রহমান মজুমদার


বিএনএ, ফেনী: ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও বিএনএ সম্পাদক মিজানুর রহমান মজুমদার বলেছেন, ১৯৭১ আর ২০২৩ এর প্রেক্ষাপট এক নয়। আজ কাউকে যুদ্ধে যেতে হবে না। কিন্তু দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে হবে।

রোববার (২৬ মার্চ) বিকেলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে ছাগলনাইয়া পৌরসভার পূর্ব ছাগলনাইয়া বাগানবাড়ী দ্বীনিয়া মাদ্রাসার উদ্যোগে মাদ্রাসা মিলনায়তনে আয়োজিত আলোচনা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, কোন কাজ করার আগে ভাবতে হবে তা দেশের জন্য কল্যাণকর কিনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে স্মার্ট শিক্ষার্থীর বিকল্প নেই।

পূর্ব ছাগলনাইয়া বাগানবাড়ী দ্বীনিয়া মাদ্রাসার পরিচালক মাওলানা আবুল কালাম আজাদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, সাধারণ সম্পাদক ও ফেনী জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক, যুব উন্নয়ন ফেনীর সহকারী পরিচালক সাইফুদ্দিন আহমদ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আবদুল মোমিন চৌধুরী। এসময় মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগ নেতা কপিল উদ্দিনসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ