29 C
আবহাওয়া
৪:৫৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছুরিকাঘাতে চিকিৎসক খুন

রাজধানীতে ছুরিকাঘাতে চিকিৎসক খুন

খুন

মেডিকেল প্রতিবেদক: ডা. আহমেদ মাহি বুলবুল (৩৪) নামে এক দন্ত চিকিৎসক রাজধানীর শেওড়াপাড়া এলাকায় ছুরিকাঘাতে নিহত হয়েছেন। রোববার (২৭ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে শেওড়াপাড়ার মেট্রোরেল স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার (ডিসি) আ স ম মাহাতাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘নোয়াখালী যাওয়ার উদ্দেশে ভোরে শেওড়াপাড়ার বাসা থেকে বের হন বুলবুল। বুলবুল তার সহকারীকে ফোন দিয়েছিলেন, তবে তিনি এসেছিলেন কি না, সেটা এখনও জানতে পারি নাই।’

পুলিশের এ কর্মকর্তা বলেন, ‘বুলবুলের উরুতে একটা ছুরিকাঘাত করা হয়েছে। তার কাছে টাকা-পয়সা, মোবাইল ছিল, তবে ঘাতক কিছুই নেয় নাই। তাকে হাসপাতালে নেয়া হয়েছিল, তবে রক্তক্ষরণে মারা গেছেন। ঘটনাটা আমরা খতিয়ে দেখছি।’

কে এই ডা.  আহমেদ মাহি বুলবুল

ডা. আহমেদ মাহি বুলবুলের বাড়ি রংপুর নগরীর ১৭ নং ওয়ার্ডের ভগিবালাপাড়া এলাকায়। দুইভাই এক বোনের মধ্যে বুলবুল ছিলেন সবার বড়। বাবা আব্দুস সামাদ একজন বীর মুক্তিযোদ্ধা। রাজধানীর ডেন্টাল কলেজে পড়াশোনা শেষ করে ঢাকাতেই প্র্যাকটিস শুরু করেছিলেন বুলবুল। সাত বছর বয়সী মেয়ে এবং দেড় বছর বয়সী ছেলে ও স্ত্রীকে নিয়ে ঢাকার শেওড়াপাড়ায় থাকতেন ডা. বুলবুল।

তিনি রাজধানীর মগবাজারে রংপুর ডেন্টাল নামে একটি চেম্বারে চিকিৎসা দিতেন। সেখানে তিনি দরিদ্র ও নিম্নবিত্তদের বিনামূল্যে চিকিৎসা দিতেন। গরিবের চিকিৎসক হিসেবে তিনি পরিচিত ছিলেন।

ডা. আহমেদ মাহি বুলবুল শনিবার রাত ১০টার দিকে তার মায়ের কাছে দুই হাজার টাকা পাঠিয়েছিলেন সন্তানদের খাওয়ার জন্য গাভির দুধ কিনতে। কয়েকদিন পরে এসে দুধ নিয়ে যাওয়ার কথা ছিল তার। কিন্তু তা আর হয়নি।

ডা. আহমেদ মাহি বুলবুলের ছোট ভাই বকুল বলেন, সকালবেলা খবর পাই ভাইকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। ভাইয়ের সাথে কারও কোনো বিরোধ ছিল না।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ