28 C
আবহাওয়া
১০:১৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে পিকআপ ভ্যানের ধাক্কায় ব্যবসায়ী নিহত

ফেনীতে পিকআপ ভ্যানের ধাক্কায় ব্যবসায়ী নিহত


বিএনএ, ফেনী: ফেনী সদর উপজেলায় মহাসড়ক পার হওয়ার সময় পিকআপ ভ্যানের ধাক্কায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার খাইয়ারা বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ীর নাম জাহাঙ্গীর আলম (৫০)। তিনি সদর উপজেলার পশ্চিম ফাজিলপুর গ্রামের খুরশিদ আহম্মদের ছেলে। সন্তানের লেখাপড়ার জন্য ফেনী শহরের বাসায় পরিবার নিয়ে থাকতেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল ৯টার দিকে মেয়ে রাইসাকে ফেনী সরকারি বালিকা বিদ্যালয়ে পৌঁছে দিতে শহরের বাসা থেকে বের হন জাহাঙ্গীর আলম। মেয়েকে বিদ্যালয়ে পৌঁছে দিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে স্থানীয় খাইয়ারা বাজারে যাচ্ছিলেন নিজের হার্ডওয়্যার দোকানে। দোকানে যেতে তিনি মহাসড়ক পার হচ্ছিলেন। এই সময় চট্টগ্রাম অভিমুখী একটি পিকআপ ভ্যান তাঁকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে তিনি মারা যান।

ফেনীর মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাশেদ খান চৌধুরী বলেন, ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য পরিবারের পক্ষ থেকে জেলা প্রশাসনের কাছে আবেদন জানানো হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।

বিএনএ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ