29 C
আবহাওয়া
৮:২৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে ৩৪ কেজি গাঁজাসহ আটক ৪

ফেনীতে ৩৪ কেজি গাঁজাসহ আটক ৪

ফেনীতে ৩৪ কেজি গাঁজাসহ আটক ৪

বিএনএ, ফেনী: ফেনীতে ৩৪ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। রোববার (২৬ ফেব্রুয়ারি) রাত পৌনে ৮টায় ফেনী মডেল থানার ফতেপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা বলে জানায় র‌্যাব।

আটকৃতরা হলেন, কক্সবাজার সদরের মধ্যম কুতুবদিয়াপাড়ার গোলাম কুদ্দুসের ছেলে মোঃ মনির উদ্দিন (২২), একই এলাকার জহির আহমেদের ছেলে জাহেদুল ইসলাম (১৯), টেকনাফের নয়াবাজার এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মো: ইউসুফ (২২) এবং রাঙ্গামাটির কাউখালী থানার বেতবুনিয়া চেহেরী বাজার গ্রামের আহমদুর রহমানের ছেলে মো: বাহাদুর হোসেন (৪২)।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব এসব তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব জানায়, ফেনীর মডেল থানার ফতেপুর এলাকায় গাঁজা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে ৪ মাদক ব্যবসায়ীদের অবস্থান জানতে পেরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২ টি স্কুল ব্যাগ এবং ২ টি ট্রাভেল ব্যাগে রক্ষিত ৩৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা।

আটককৃত আসামীদের বরাতে র‌্যাব জানায়, দীর্ঘদিন যাবৎ তারা কৌশলে ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা নিয়ে চট্টগ্রামসহ বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কাছে বিক্রি করছে।

গ্রেফতার হওয়া আসামী ও উদ্ধারকৃত মালামাল সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

বিএনএ/ বিএম, ওজি

Loading


শিরোনাম বিএনএ