38 C
আবহাওয়া
৪:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ফতুল্লায় গ্যাসলাইন বিস্ফোরণে আহত গৃহবধূর মৃত্যু

ফতুল্লায় গ্যাসলাইন বিস্ফোরণে আহত গৃহবধূর মৃত্যু

ফতুল্লায় গ্যাসলাইন বিস্ফোরণে আহত গৃহবধূর মৃত্যু

বিএনএ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাসলাইন লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ সুখী আক্তার (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন হোসেন।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে ফতুল্লার হিমু মার্কেট কাঠেরপুল এলাকার একটি বাসায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে সুখী আক্তারের শরীরের ৯৮ শতাংশ দগ্ধ হয়। সুখী ছাড়া দগ্ধ হন তার স্বামী মো. আল-আমিন (৩০)। এছাড়া আলেয়া বেগম (৬৫), তার ছেলে জামাল উদ্দিন (৪৫) ও রাজমিস্ত্রী রফিক (৩৫) দগ্ধ হন। দগ্ধ অবস্থায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধ আল-আমিনের চাচাতো ভাই মো. রাসেল জানান, আল-আমিন ও তার স্ত্রী সুখী আক্তার পোশাকশ্রমিক। তিনি নিজেও একজন পোশাকশ্রমিক। দুপুরে বাসায় এসে রান্না করার সময় চুলায় ম্যাচ ফায়ার করতেই পুরো কক্ষে আগুন ধরে যায়। এতে তারা দুজন এবং আশপাশের আরও তিনজন দগ্ধ হন। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্নে নেওয়া হয়।

তিনি আরও জানান, আল-আমিন নারায়ণগঞ্জের ফতুল্লার হিমু মার্কেট কাঠেরপুল এলাকায় একটি দোতলা ভবনের একতলায় থাকতেন। এ দম্পতির একটি ছেলে সন্তান রয়েছে।

ডা. এসএম আইউব হোসেন জানান, আল-আমিনের শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থাও আশঙ্কাজনক। এছাড়া রফিকের শরীরের ১২ শতাংশ দগ্ধ হয়েছে। আলেয়া ও জামাল চিকিৎসাধীন।

বিএনএ/ আজিজুল হাকিম, বিএম,ওজি

Loading


শিরোনাম বিএনএ