28 C
আবহাওয়া
২:০২ পূর্বাহ্ণ - মে ১১, ২০২৪
Bnanews24.com
Home » বিআরটিসি বন্ধের দাবিতে কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কে বাস চলাচল বন্ধ

বিআরটিসি বন্ধের দাবিতে কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কে বাস চলাচল বন্ধ

বিআরটিসি বন্ধের দাবিতে কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কে বাস চলাচল বন্ধ

বিএনএ, ময়মনসিংহ: বিআরটিসি বাস বন্ধের দাবিতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে বাস চলাচল বন্ধ করে দিয়েছে মালিক ও শ্রমিক সমিতি। শনিবার (২৭ জানুয়ারী) সকাল থেকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে বাস চলাচল বন্ধ রয়েছে।

জেলা মটরযান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন চানু এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকাল থেকে শ্রমিকরা কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কে বাস শ্যামল ছায়া ও এমকে সুপার বাস বন্ধ রেখেছে। বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে।

এমকে সুপার ও শ্যামল ছায়া বাসের পরিচালনা কমিটির সভাপতি তারা মিয়া বলেন, পাটগুদাম ব্রীজ মোড় থেকে এমকে সুপারের ৬০ টি বাস ও শ্যামল ছায়া পরিবহনের ৪০ টি বাস চলাচল করে। এর মাঝে ডাবল ডেকারের বিআরটিসি বাস চলে ৮টি। বিআরটিসি বাসে ভাড়া কম হওয়ায় সব যাত্রী বিআরটিসি বাসে উঠে। এতে আমাদের এমকে সুপার ও শ্যামল ছায়া পরিবহনের বাস একবার আসা যাওয়া করলে তেলের টাকাও থাকে না। গাড়ির আমদানী, শ্রমিক খরচ কোনটাই উঠে না। যে কারণে শ্রমিক ও বাস মালিকরা সকাল থেকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে এমকে সুপার ও শ্যামল ছায়া পরিবহনের বাস বন্ধ রাখা হয়েছে।

বিআরটিসি বাস চালু আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এমকে সুপার ও শ্যামল ছায়া বন্ধ। তাই, বিআরটিসি বাসও চলতে দেয়া হয়নি।

সংশ্লিষ্ট সকলের সাথে আলোচনা হচ্ছে, তবে, এই সড়কে বিআরটিসি বন্ধ না করলে কোন বাস চলবে না। ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কে কোন লোকাল বাস নেই। সেখানে বিআরটিসি বাস দিলে আমাদের ভাল হয়।

জেলা ট্রাফিক ইন্সপেক্টর মাহবুবুর রহমান বলেন, বিষয়টি নিয়ে দুই পক্ষ আলোচনায় বসেছে। পরে বিস্তারিত বলা যাবে।

বিএনএনিউজ/ হামিমুর রহমান/ বিএম/ এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ