30 C
আবহাওয়া
৩:০৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বাবার নামের কলেজে এসে আবেগাপ্লুত যুবলীগ চেয়ারম্যান পরশ

বাবার নামের কলেজে এসে আবেগাপ্লুত যুবলীগ চেয়ারম্যান পরশ


বিএনএ, ঢাকা : নিজের বাবার নামে প্রতিষ্ঠান পরিদর্শনে এসে আবেগাপ্লুত হলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেছেন, বাবার নামে করা এই শিক্ষা প্রতিষ্ঠান সত্যিই আমাকে উদ্বেলিত করেছে। এই প্রতিষ্ঠান আমাকে বিমোহিত করেছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) তিনি কচুয়া উপজেলার টেংরাখালী গ্রামে অবস্থিত শহীদ শেখ ফজলুল হক মনি কারিগরি কলেজ পরিদর্শন করেন।

পরশ বলেন, আমি আবেগে আপ্লুত, বাদশা (বাগেরহাট-২ আসনের সাবেক সংসদ সদস্য মীর শওকাত আলী বাদশা) চাচাসহ আমার বাবার হাজার হাজার অনুসারী আছেন, যারা বাবাকে মনে রেখেছেন। এটা আমার জন্য গর্বের। আমার জীবনে বাবার শূন্যতা ছিল। কিন্তু আল্লাহতাআলা এক ধরনের পূরণ করারও সুযোগ দিয়েছন, বাবাকে তার নেতা কর্মীরা যে পরিমাণ ভালোবাসেন, এটা সত্যিই অবাক করা বিষয়।

তার সঙ্গে ছিলেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, বিসিবির পরিচালক শেখ সোহেল, বাগেরহাট-২ আসনের সাবেক সংসদ সদস্য মীর শওকাত আলী বাদশা, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ সাইফুল ইসলাম, বাগেরহাট জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফি জেমসসহ দলীয় নেতাকর্মীরা ছিলেন।

কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয়রা যুবলীগ চেয়ারম্যানকে স্বাগত জানান।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ