31 C
আবহাওয়া
১:০১ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষ, নিহত ১

ময়মনসিংহে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষ, নিহত ১


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে কাভার্ডভ্যানের চালক ওয়াহিদুজ্জামান নামে একজন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ কিশোরগঞ্জ সড়কের পালাহার আমলীতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নান্দাইল হাইওয়ে থানার ওসি স্নেহাংশু বিকাশ সরকার এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত কাভার্ডভ্যান চালক ওয়াহিদুজ্জামান মাগুরা জেলার শালিখা উপজেলার ফুলবাড়িয়া এলাকার মৃত আফতাব হোসেনের ছেলে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, সকাল সাড়ে ১১ টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে পালাহার আমলীতলা এলাকায় যাত্রীবাহী সিলেটগামী শামীম এন্টারপ্রাইজের বাসের সাথে বিপরীত দিকে থেকে আসা ময়মনসিংহগামী কাভার্ডভ্যান সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে মুচড়ে উল্টে যায় এবং কাভার্ডভ্যানের সামনের অংশও দুমড়ে মুচড়ে যায়। এতে কাভার্ডভ্যান চালকসহ ৭ জন বাসযাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে কাভার্ডভ্যান চালককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪ টার দিকে কাভার্ডভ্যান চালক মারা যায়।

নান্দাইল হাইওয়ে থানার ওসি স্নেহাংশু বিকাশ সরকার বলেন, বাস কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৭ জন আহত হয়েছিল। ৬ জন স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কিশোরগঞ্জ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। কাভার্ডভ্যান চালক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মরদেহ হাসপাতালের মর্গে আছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বিএনএ/ হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ