27 C
আবহাওয়া
১০:২২ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » কারিনকে ডিভোর্স না দিয়ে সুবাহকে বিয়ে করলেন ইলিয়াস!

কারিনকে ডিভোর্স না দিয়ে সুবাহকে বিয়ে করলেন ইলিয়াস!

কারিন

বিএনএ বিনোদন ডেস্ক: সম্প্রতি কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেন বিয়ে করেছেন ঢাকাই সিনেমার নবাগত নায়িকা শাহ হুমায়রা সুবাহকে। যা কিনা ইলিয়াসের জীবনের তৃতীয় বিয়ে। কিন্তু এই তৃতীয় বিয়ে করার আগে দ্বিতীয় স্ত্রী কারিন নাজকে ডিভোর্স দেননি তিনি। বিষয়টি নিয়ে এবার আইনি পদক্ষেপ গ্রহণের উদ্যোগ নিয়েছেন কারিন।

বিষয়টি নিয়ে কারিন বলেন, বিয়ের ব্যাপারে আমি কিছুই জানি না। খবরটি শুনে খুব অবাক হলাম। কী বলা উচিত বুঝতে পারছি না। তবে আমি এভাবে ছেড়ে দেব না, যা করণীয় করব। প্রয়োজনে আইনি পদক্ষেপ নেব।

এদিকে ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্কে থেকে বেশ আলোচনার জন্ম দিয়েছিলেন নবাগত নায়িকা সুবাহ। ২০১৯ সালে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান। এরপর একে একে ছয়টি চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। এখন পর্যন্ত কোনোটিই মুক্তি পায়নি।

অন্যদিকে গান গেয়ে দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন ইলিয়াস। ‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে ছড়িয়ে যায় তার জনপ্রিয়তা।

এর আগে ২০১৫ সালে যুক্তরাষ্ট্রপ্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেন ইলিয়াস। প্রথম বিয়ে বেশি দিন না টেকার পর দ্বিতীয়বারের মতো কারিন নাজ নামের এক মডেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন ইলিয়াস। বর্তমানে সুইডেনের স্টোকহোমে বসবাস করেন কারিন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ