34 C
আবহাওয়া
১:৩১ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মীরসরাইয়ে ধানক্ষেত থেকে নিখোঁজ বৃদ্ধার মরদেহ উদ্ধার

মীরসরাইয়ে ধানক্ষেত থেকে নিখোঁজ বৃদ্ধার মরদেহ উদ্ধার

আনোয়ারায় যুবতীর মরদেহ উদ্ধার

বিএনএ, মিরসরাই : চট্টগ্রামের মীরসরাইয়ে দুইদিন ধরে নিখোঁজ শামসুন্নাহার প্রকাশ কেরুবিয়া (৫৫) নামে এক বৃদ্ধার মরদেহ ধানক্ষেতে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। তিনি স্থানীয় কাজির তালুক গ্রামের মৃত ফজলুল হকের স্ত্রী।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুর ১টার দিকে সাহেরখালী ইউনিয়নের কাজির তালুক এলাকার ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, নিহত কেরুবিয়ার কোন ছেলে সন্তান নেই। দুই মেয়ে থাকলেও তারা শহরে পোশাক কারখানায় চাকরি করেন। কেরুবিয়া একাকী জীবন যাপন করেন। গত সোমবার এক মেয়ের সাথে ফোনে কথা হয় । পর দিন মঙ্গলবার পুনরায় ফোন করলে তাকে আর পাওয়া যায়নি। পরবর্তীতে পরিচিতরা খোঁজাখুজি করে কোথাও না পেয়ে মসজিদের মাইকে নিখোঁজ সংবাদ প্রচার করা হয়।

নিহতের ভাইয়ের ছেলে আনোয়ার হোসেন জানান, ফুফুর খোঁজ কোথাও না পেয়ে মিরসরাই থানায় জিডি করতে গেলে থানা পুলিশ জিডি না নিয়ে আরও খোঁজাখুঁজি করে দেখতে বলে। আজকে সকালে ধানক্ষেতে ফুফুর মরদেহ পাওয়া যায়।

সরজমিনে গিয়ে দেখা যায়, একটি ধান ক্ষেতে নিহত কেরুবিয়ার মরদেহ পড়ে আছে। চোখের নিচে নাক বরাবর ধারালো অস্ত্রের আঘাত। ধান ক্ষেতের মাটিতে কালো জমাট বাঁধা রক্তের চাক।

স্থানীয় ইউপি চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী জানান, মহিলার কারো সাথে মনোমালিন্য থাকার খবর পাওয়া যায়নি। জমি জমা সংক্রান্ত ও কারো সাথে বিরোধ নেই। কিন্তু কে বা কারা কেন তাকে খুন করলো সেটা বুঝতে পারছি না।

মিরসরাই সার্কেল এএসপি মনিরুল ইসলাম জানান, মরদেহের প্রাথমিক সুরতহাল অনুযায়ী নিহতের শরীরে বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের গুরুতর আঘাত রয়েছে। তবে পরিকল্পিত খুন কিনা তা যাচাই করত ময়নাতদন্তের পাশাপাশি বিস্তারিত তদন্ত করতে হবে।

বিএনএ নিউজ/ আশরাফ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ