34 C
আবহাওয়া
১১:৩৬ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ফ্যাক্টরির কাভার্ডভ্যান চাপায় নিরাপত্তাকর্মী নিহত

ফ্যাক্টরির কাভার্ডভ্যান চাপায় নিরাপত্তাকর্মী নিহত

নিহত

ঢাকা: রাজধানী ঢাকায় পৃথক স্হানে ট্রেন ও সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। ডেমরার দনিয়া এলাকায় কাভার্ডভ্যান চাপায় রফিকুল ইসলাম (৫৫) নামের এক ব্যক্তি এবং তেজগাঁও রেলগেট ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয় (১৮) নামের এক তরুণ নিহত হন। বুধবার রাতে ও বৃহস্পতিবার(২৬ অক্টোবর) সকালে এ সব দুর্ঘটনা ঘটে।

বুধবার দিবাগত রাত ৩টার দিকে দনিয়ার জারা প্যাকেজিং অ্যান্ড প্রিন্টিং ফ্যাক্টরির সামনে রাস্তায় কাভার্ডভ্যানের ধাক্কায় রফিকুল গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

রফিকুলের শ্যালক খোরশেদ আলম জানান, আমার দুলাভাই যারা প্যাকেজিং অ্যান্ড প্রিন্টিং ফ্যাক্টরির নিরাপত্তাকর্মী ছিলেন। গত রাতে ফ্যাক্টরির কাভার্ডভ্যান কার্টন লোড করে বের হওয়ার সময় ওই কাভার্ডভ্যান পেছনে যাওয়ার সময় আমার দুলাভাইকে চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রফিকুলের বাড়ি কুড়িগ্রামর উলিপুর উপজেলার নারিকেলবাড়ি গ্রামে। বাবার নাম মৃত বাছের উদ্দিন। তিনি কাচপুর ব্রিজ এলাকায় পরিবার নিয়ে থাকতেন।

অপরদিকে বৃহস্পতিবার(২৬ অক্টোবর) সকালে তেজগাঁও রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত তরুণ গুরুতর আহত হয়। পরে পথচারী কামাল হোসেন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই তরুণকে মৃত ঘোষণা করেন। এখনো তার পরিচয় পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিএনএ,আহা, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ